প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

যাত্রীবাহী বাস খাদে, নিহত ১

যাত্রীবাহী বাস ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মাহাসড়কের পাশের খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের ভেতরে থাকা এক নারী নিহত হয়।

জানিবুল হক হিরা
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৮, ১৯:৪২ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৮, ১৯:৪২
প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৮, ১৯:৪২ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৮, ১৯:৪২


প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ধামরাইয়ে একটি যাত্রীবাহী বাস ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে শিল্পী (৪২) নামের এক নারী নিহত হয়েছেন।

১৪ ডিসেম্বর, শুক্রবার বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলী এলাকায় ঘটা এ ঘটনায় বাসের ভেতরে থাকা আরও ১৫ জন আহত হয়েছে।

তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।

ওসি বলেন, ‘খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত নারী মানিকগঞ্জের ঘিওর এলাকার বাসিন্দা। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।’

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে আশুলিয়ার নবীনগর থেকে প্রায় ৩০ জন যাত্রী নিয়ে স্বপ্না পরিবহনের একটি যাত্রীবাহী বাস মানিকগঞ্জের উদ্দেশে রওনা দেয়। পরে বিকেল সাড়ে তিনটার দিকে বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলী এলাকায় পৌঁছালে অপর একটি গাড়ি অতিক্রম করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে মাহাসড়কের পাশের খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের ভেতরে থাকা এক নারী নিহত হয়। এ ঘটনায় আহত হয় আরও ১৫ জন।

প্রিয় সংবাদ/হিরা/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...