মেহেরপুরে বিজয় দিবসের অনুষ্ঠানে পুলিশের ওপর ছাত্রলীগের হামলা। ছবি: সংগৃহীত

বিজয় দিবসের অনুষ্ঠানে পুলিশের ওপর ছাত্রলীগের হামলা

এ সময় পুলিশ সদস্যরা মারধর থামাতে অনুরোধ করে ব্যর্থ হয়ে ছাত্রলীগ কর্মী ইব্রাহিম হোসেনকে আটক করে। এতে স্টেডিয়ামে উপস্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে পুলিশের কাছ থেকে ছাত্রলীগ কর্মী ইব্রাহিমকে জোরপূর্বক ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করেন।

জানিবুল হক হিরা
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৩ আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৩
প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৩ আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৩


মেহেরপুরে বিজয় দিবসের অনুষ্ঠানে পুলিশের ওপর ছাত্রলীগের হামলা। ছবি: সংগৃহীত

(ইউএনবি) মেহেরপুর স্টেডিয়াম মাঠে বিজয় দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে পুলিশের ওপর হামলা হয়েছে।

১৬ ডিসেম্বর, রবিবার সকালে ঘটা এই ঘটনায় আহত হয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম, পুলিশ লাইনের কনস্টেবল মো. রনি (২৬) ও মেহেরপুর শহরের ভূমি অফিসপাড়ার স্কুলছাত্র সুরুজ আলী (১৫)।

এ ঘটনায় ছাত্রলীগের চার জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন—জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল সালাম বাঁধন, ছাত্রলীগ কর্মী ইব্রাহীম (১৭), শিশির (১৮) ও আশিক (১৬)।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান জানান, রবিবার বেলা ১১টার দিকে মেহেরপুর স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসন আয়োজিত বিজয় দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানস্থলে ইব্রাহিম হোসেন নামের এক ছাত্রলীগ কর্মী শহরের ভূমি অফিসপাড়ার সুরুজ আলীকে মারধর করছিলেন। 

এ সময় পুলিশ সদস্যরা মারধর থামাতে অনুরোধ করে ব্যর্থ হয়ে ছাত্রলীগ কর্মী ইব্রাহিম হোসেনকে আটক করে। এতে স্টেডিয়ামে উপস্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে পুলিশের কাছ থেকে ছাত্রলীগ কর্মী ইব্রাহিমকে জোরপূর্বক ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করেন। এতে পুলিশ ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় ওসিকে ধাক্কা দেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

শেখ মোস্তাফিজুর রহমান আরও জানান, আহত পুলিশ কনস্টেবলকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত। এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...