শাকিব খানের ছবিটি ভিডিও থেকে নেওয়া। ছবি: সংগৃহীত

নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানালেন শাকিব খান

বাংলা চলচ্চিত্রের এই সময়ের জনপ্রিয় নায়ক শাকিব খান আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহ্বান জানালেন।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮, ১৭:০৪ আপডেট: ১৮ ডিসেম্বর ২০১৮, ১৭:০৪
প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮, ১৭:০৪ আপডেট: ১৮ ডিসেম্বর ২০১৮, ১৭:০৪


শাকিব খানের ছবিটি ভিডিও থেকে নেওয়া। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলা চলচ্চিত্রের এই সময়ের জনপ্রিয় নায়ক শাকিব খান আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহ্বান জানালেন। বাংলাদেশের ঐতিহ্যবাহী এ দলটির ডিজিটাল প্রচারণায় অংশ নিয়েছেন দেশের বেশ কয়েকজন তারকা। এরই ধারাবাহিকতায় যুক্ত হয়েছেন এ নায়ক।

১৬ ডিসেম্বর, রবিবার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে প্রকাশিত এক ভিডিও বার্তায় এ আহ্বান জানান বাংলা চলচ্চিত্রের বহু ব্যবসা সফল ছবির নায়ক শাকিব।

১ মিনিটের ভিডিওবার্তার শুরুতে এ অভিনেতা বাংলা ভাষার সর্বশ্রেষ্ঠ সাহিত্যিক কিংবা কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ‘সবচেয়ে দুর্গম যে মানুষ আপন অন্তরালে’ কবিতার সঙ্গে বাংলাদেশের বর্তমান ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তুলনা করেন।

এই অভিনেতা বলেন, ‘দেশের প্রধানমন্ত্রী তিনি, তার আছে নিয়মনীতি-শৃংখলা কিন্তু সবকিছুকে পেছনে ফেলে উজ্জলতর হয়ে উঠেছে একজন মমতাময়ী মায়ের আবেগ।’

রাজধানী ঢাকার নবাব কাটরায় ২০১০ সালের ৩ জুন নিমতলি এলাকায় অগ্নিকাণ্ডে দুই বোনের দায়িত্ব নেওয়া ও ১০ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দেওয়া, পাশাপাশি অসুস্থ কবি-সাহিত্যিক ও সাংবাদিকদের পাশে প্রধানমন্ত্রীর দাঁড়ানোর বিষয়টিও ওই ভিডিওতে উদাহরণ হিসেবে শাকিব টানেন।

চলচ্চিত্রের এই অভিনেতা বলেন, ‘বাংলাদেশের ১৬ কোটি মানুষকে পরম মমতায় আগলে রেখেছেন তিনি। পৃথিবীর মানুষের কাছে তিনি উদাহরণ হয়ে উঠেছেন।’

ভিডিওর শেষ দিকে শাকিব খান বলেন, ‘৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনাকে নৌকায় ভোট দিন।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে ‘মনোনয়নপত্র তুলছেন’ জনপ্রিয় নায়ক শাকিব খান, সম্প্রতি এ খবর প্রিয়.কমসহ দেশের বেশ কিছু সংবাদমাধ্যমে গুঞ্জন আকারে প্রকাশ হয়। কিন্তু পরে তিনি এ সিদ্ধান্ত থেকে সড়ে দাঁড়ান। তবে এ ভিডিওর মাধ্যমে জানান দিলেন, নৌকার পক্ষে আছেন তিনি।

শাকিব খান বর্তমানে ‘শাহেনশাহ’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। সিনেমাটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। এতে তার নায়িকা হিসেবে আছেন নুসরাত ফারিয়া।

এ ছাড়া জনপ্রিয় কথাসাহিত্যিক আনিসুল হকের গল্পে একটি ছবিতে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব। সেই গল্পে শাকিবের ব্যক্তিজীবনেরও কিছু অংশ থাকবে।

প্রিয় বিনোদন/গোরা

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

‘আম্মা’ রূপে কঙ্গনা

প্রিয় ৮ ঘণ্টা, ৭ মিনিট আগে

loading ...