হ্যাজার্ড দুর্দান্ত। ওয়াটফোর্ডের বিপক্ষেও জোড়া গোল করেছেন চেলসির এই বেলজিয়ান। ছবি : মেইল অনলাইন

হ্যাজার্ডকে কেন চায় রিয়াল?

রাশিয়া বিশ্বকাপেও হ্যাজার্ড দেখিয়েছেন তার শ্রেষ্ঠত্ব। পারফরম্যান্সের সেই ধারাবাহিকতা ধরে রেখেছেন চেলসির এই বেলজিয়ান তারকা।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮, ১১:৪৫ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৮, ১১:৪৫
প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮, ১১:৪৫ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৮, ১১:৪৫


হ্যাজার্ড দুর্দান্ত। ওয়াটফোর্ডের বিপক্ষেও জোড়া গোল করেছেন চেলসির এই বেলজিয়ান। ছবি : মেইল অনলাইন

(প্রিয়.কম) আরও একটি বছরের সমাপ্তি। শুরুর অপেক্ষায় জানুয়ারির ট্রান্সফার উইন্ডো। তার আগেই ভয় ধরে গেছে চেলসির। দলের সেরা তারকা এডেন হ্যাজার্ডকে যে কিনে নিতে চায় রিয়াল মাদ্রিদ। চেলসির বেলজিয়ান তারকার ব্যাপারে এখনও নিশ্চিত কিছুই জানা যায়নি। তবে ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসে নতুন করে ঠিকানা গড়ার পর থেকেই হ্যাজার্ডের ওপর আলাদাভাবে চোখ রাখছে ইউরোপ সেরার মুকুট পড়া রিয়াল মাদ্রিদ।

সংবাদমাধ্যমে প্রকাশিত বিভিন্ন প্রতিবেদনের ভিত্তিতে জানা যায়, সবকিছু ঠিক থাকলে এই জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতেই চেলসি থেকে হ্যাজার্ডকে নিজেদের দলে ভেড়াবে স্প্যানিশ জায়ান্টরা। কিন্তু কেন? ইউরোপের সেরা ক্লাব হ্যাজার্ডের জন্য কেন ওঠেপড়ে লেগেছে?

এর কারণ হ্যাজার্ডের দুর্দান্ত পারফরম্যান্স। রাশিয়া বিশ্বকাপেও হ্যাজার্ড দেখিয়েছেন তার শ্রেষ্ঠত্ব। পারফরম্যান্সের সেই ধারাবাহিকতা ধরে রেখেছেন চেলসির এই বেলজিয়ান তারকা। ওয়াটফোর্ডের বিপক্ষে বুধবারের ম্যাচটার দিকে তাকালেও সুস্পষ্ট প্রমাণ মিলবে তার।

ওয়াটফোর্ডের বিপক্ষে চেলসির ২-১ ব্যবধানে জেতা ম্যাচের দুটি গোলই করেছেন হ্যাজার্ড। সেই সঙ্গে নতুন এক মাইলফলকও স্পর্শ করেন তিনি। ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম সেরা ক্লাব চেলসির হয়ে ১০০তম গোলের মাইলফলক স্পর্শ করেন হ্যাজার্ড। ক্লাব ইতিহাসের ১০ম ফুটবলার হিসেবে সব ধরনের প্রতিযোগিতায় চেলসির জার্সিতে গোলের সেঞ্চুরি পূর্ণ করলেন তিনি।

চেলসির প্রাণভোমরা হ্যাজার্ড। তার গোলই সেটার বড় প্রমাণ। সেটাও মিলিয়ে নিতে পারেন এই মৌসুমের গোলের পরিসংখ্যানে। ২০১৮-১৯ মৌসুমে চেলসির মোট গোল ৩৭টি। আর এই গোলের ১৯টিতেই রয়েছে হ্যাজার্ডের অবদান। নিজে করেছেন ১০ গোল। আর বাকি ৯ গোলে কোনো না কোনোভাবে ভূমিকা রেখেছেন চেলসির এই বেলজিয়ান তারকা।

সূত্র : গোল.কম

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...