আনিসুর রহমান মিলন। ছবি: প্রিয়.কম

মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত ছবিতে মিলন

রেডিও কেন্দ্রিক গল্প নিয়ে নির্মিত হবে ছবিটি। মানে রেডিওতে খবর শুনে শুনে ১৯৭১ সালে তরুণরা মুক্তিযুদ্ধে যেতে আগ্রহী হয়ে উঠেছিল। সে চিত্রটিই এ ছবিতে তুলে ধরা হবে।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮, ১২:৪৯ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৮, ১২:৪৯
প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮, ১২:৪৯ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৮, ১২:৪৯


আনিসুর রহমান মিলন। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেতা আনিসুর রহমান মিলন অভিনীত ‘স্বপ্নের ঘর’ ছবিটি গত ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছে। দর্শক প্রতিক্রিয়াও ভালোই পাচ্ছেন। ভৌতিক ঘরানার ছবিটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। এদিকে ২৭ ডিসেম্বর এই অভিনেতা জানালেন, নতুন আরেকটি ছবিতে অভিনয়ের খবর।

নতুন ওই ছবিতে অভিনয় প্রসঙ্গে আনিসুর রহমান মিলন বলেন, ‘চিত্রনাট্য পড়েছি, অসাধারণ লেগেছে। রেডিও কেন্দ্রিক গল্প নিয়ে নির্মিত হবে ছবিটি। মানে রেডিওতে খবর শুনে শুনে ১৯৭১ সালে তরুণরা মুক্তিযুদ্ধে যেতে আগ্রহী হয়ে উঠেছিল। সে চিত্রটিই এতে তুলে ধরা হবে।’

কিন্তু ছবিটির বিষয়ে এর বাইরে এখনই নতুন আর কোনো তথ্য জানাতে চান না এই অভিনেতা। তিনি জানান, খুব শিগগিরই ছবিটির বিষয়ে একটি সংবাদ সম্মেলন করে বিস্তারিত তথ্য জানানো হবে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

এদিকে মিলন বর্তমানে অবস্থান করছেন আমেরিকাতে। কারণ সেখানে তার স্ত্রী পলি রহমান ও ছেলে মিহিরাব রহমান স্থায়ীভাবে বসবাস করেন। তাদের সঙ্গেই সময় কাটানোর জন্যই মিলনের সেখানে যাওয়া। আর আমেরিকায় আসার আগে কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করেছেন। যেগুলো ২০১৯ সালে প্রচার শুরু হবে।

আনিসুর রহমান মিলন অভিনীত ‘রাত্রির যাত্রী’ ছবিটি ১৪ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেটি পিছিয়ে গেছে। ছবিটি নির্মাণ করেছেন হাবিবুল ইসলাম হাবিব।

এ ছাড়া সম্প্রতি আনিসুর রহমান মিলন ‘ইন্দুবালা’ ও ‘ডনগিরি’ ছবির কাজ শেষ করেছেন। আর ‘লীলাবতী’ নামে আরেকটি ছবির শুটিং চলছে।

প্রিয় বিনোদন/গোরা

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

ছাড়পত্র পেল ‘আব্বাস’

প্রিয় ১৪ ঘণ্টা, ৫২ মিনিট আগে

loading ...