স্ত্রী সাদিয়া প্রমার সঙ্গে আবু হায়দার রনি। ছবি: সংগৃহীত

‘মিসিং ইউ মাই লাভ, মাই কুইন’

বিসিএলের পঞ্চম রাউন্ডে মাঠে নামলেও বাঁহাতি এই পেসারের মন পড়ে ছিল স্ত্রী সাদিয়া প্রমার কাছে।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮, ১৫:৪৬ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৮, ১৫:৪৬
প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮, ১৫:৪৬ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৮, ১৫:৪৬


স্ত্রী সাদিয়া প্রমার সঙ্গে আবু হায়দার রনি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গেল ২২ ডিসেম্বর শেষ হয়েছে উইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ। ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজ শেষ করে এই মুহূর্তে খানিকটা অবসর কাটাচ্ছেন জাতীয় দলের অধিকাংশ ক্রিকেটার। তবে এক দিন পরই মাঠে নেমেছেন আবু হায়দার রনি। সিলেটে বাঁহাতি এই পেসার অংশ নিয়েছেন চলমান জাতীয় ক্রিকেট লিগের (বিসিএল) পঞ্চম রাউন্ডে।

এবার বিসিএলে ওয়ালটন সেন্ট্রাল জোনের হয়ে খেলছেন রনি। টুর্নামেন্টে পঞ্চম রাউন্ডে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ইসলামী ব্যাংক ইস্ট জোনের বিপক্ষে মাঠে নামলেও বাঁহাতি এই পেসারের মন পড়ে ছিল স্ত্রী সাদিয়া প্রমার কাছে।

তাই তো সিলেট থেকেও মিস করেছেন জীবনসঙ্গীকে। সে কথা জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামেও।

ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে স্ত্রী প্রমার সঙ্গে একটি ছবি পোস্ট করে জাতীয় দলের উদীয়মান এই তারকা লেখেন, ‘মিসিং ইউ মাই লাভ, মাই কুইন।’

চলতি বছরের ১৫ নভেম্বর পারিবারিকভাবে বিয়ে করেন রনি। পাত্রী দীর্ঘদিনের বান্ধবী সাদিয়া প্রমা। তার আগে গেল ১১ নভেম্বর অনুষ্ঠিত হয়েছে তাদের গায়ে হলুদ। ১৬ নভেম্বর শ্যামলির হোয়াইট প্যালেস কনভেশন পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয় রনি-প্রমার রিসিপশন।

রনির স্ত্রী প্রমা বিজেএমই ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ে অধ্যয়নরত। বাঁহাতি পেসার রনির সঙ্গে প্রমার সম্পর্কটা সাড়ে ছয় বছরের। শেষ পর্যন্ত দুই পরিবারের সম্মতিতে পরিণতিতে রূপ নেয় তাদের দীর্ঘ প্রণয়।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

আহা, জয় এত মধুর!

প্রিয় ২ দিন, ৩ ঘণ্টা আগে

loading ...