এক রত্তি ছেলের কাছেই গোল খেলেন রহিম স্টার্লিং। ছবি: সংগৃহীত

বাবাকে পরাস্ত করে ১ বছরের ছেলের গোল সেলিব্রেশন! (ভিডিও)

বয়স মাত্র এক বছর। তাতে কী! এক রত্তি ছেলেরই ফুটবল-ম্যাজিক তাক লাগিয়ে দিয়েছে সবাইকে।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০১ জানুয়ারি ২০১৯, ১২:০৪ আপডেট: ০১ জানুয়ারি ২০১৯, ১২:০৪
প্রকাশিত: ০১ জানুয়ারি ২০১৯, ১২:০৪ আপডেট: ০১ জানুয়ারি ২০১৯, ১২:০৪


এক রত্তি ছেলের কাছেই গোল খেলেন রহিম স্টার্লিং। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সন্তানের প্রথম হাঁটতে শেখা, মিষ্টি হাসি, আধো বলে বলা কথা, দৌড়ে বেড়ানো—সন্তানের ছোটবেলার এই আনন্দঘন মুহূর্তগুলো ফ্রেমবন্দী করে রাখতে কোন বাবা-মা-ই না ভালোবাসেন।

ব্যতিক্রম নন ইংল্যান্ডের তারকা খেলোয়াড় রহিম স্টার্লিংও। ম্যানচেস্টার সিটির এই ইংলিশ ফুটবলারের এমনই এক ভিডিও নতুন বছরে আলোচনার শীর্ষে।

এক বছর বয়সী ছেলে থিয়াগো স্টার্লিংয়ের মজার এক ভিডিও শ্যুট করেছিলেন স্টার্লিং। ভিডিওটি প্রকাশ পেতেই তা ছড়িয়ে গেছে নেট দুনিয়ায়। ওই ভিডিওতে দেখা যায়, ছেলে থিয়াগোর সঙ্গে ফুটবল নিয়ে মেতেছিলেন রহিম স্টার্লিং। বাবা বল গড়িয়ে দিতেই বলে লাথি মারে থিয়াগো।

রহিম স্টার্লিং ও তার পরিবার। ছবি: সংগৃহীত

ভিডিওর একপর্যায়ে দেখা যায়, দুরন্ত শটে বাবাকে পরাস্ত করে গোল দিয়েছে থিয়াগো। গোল করেই এক বছর বয়সী থিয়াগোর সে কী সেলিব্রেশন! হাঁটু মুড়ে মাটিতে শুয়ে একেবারে বাবার মতো চলল গোলের সেলিব্রেশন।

টিভির পর্দায় বাবাকে গোল করতে দেখেই এমন উদযাপন শিখেছে ছোট্ট স্টার্লিং। বাবার বিরুদ্ধে গোল করে এবার মজার ছলে সেই সেলিব্রেশনেই আনন্দে মাতল থিয়াগো। এক রত্তি ছেলের এমন গোল উদযাপন তাক লাগিয়ে দিয়েছে। অনেকে আবার সেই ভিডিও শেয়ার করে ক্যাপশন দিয়েছেন, ‘ভবিষ্যৎ তারকা!’

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...