ছয় বছর প্রেমের পর ২০১৫ সালে বিয়ের পিঁড়িতে বসেন রোহিত-রীতিকা। ছবি: সংগৃহীত

নতুন অতিথির সঙ্গে পরিচয় করিয়ে দিলেন রোহিত-রীতিকা

ব্যক্তিগত জীবনকে প্রচারের আলো থেকে দূরে রাখতেই ভালোবাসেন এই দম্পতি। তবু গত বছরের মাঝামাঝি সময়ে গুঞ্জন ওঠে নতুন অতিথি আসতে চলছে রোহিত-রীতিকার ঘরে।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০১৯, ১৫:১৭ আপডেট: ০৪ জানুয়ারি ২০১৯, ১৫:১৭
প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০১৯, ১৫:১৭ আপডেট: ০৪ জানুয়ারি ২০১৯, ১৫:১৭


ছয় বছর প্রেমের পর ২০১৫ সালে বিয়ের পিঁড়িতে বসেন রোহিত-রীতিকা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দু’জনের প্রথম সাক্ষাৎ পেশাদারী সূত্রে। স্পোর্টস ইভেন্ট ম্যানেজার হিসেবে রীতিকা সাজদেই ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মার ক্রিকেট এনগেজমেন্ট দেখাশোনা করতেন। তবে এই পেশাদারিত্বের সম্পর্ক ধীরে ধীরে রূপ নেয় প্রণয়ে। ছয় বছর প্রেমের পর ২০১৫ সালে বিয়ের পিঁড়িতে বসেন রোহিত-রীতিকা।

ব্যক্তিগত জীবনকে প্রচারের আলো থেকে দূরে রাখতেই ভালোবাসেন এই দম্পতি। তবু গত বছরের মাঝামাঝি সময়ে গুঞ্জন ওঠে নতুন অতিথি আসতে চলছে রোহিত-রীতিকার ঘরে। তবে এ বিষয়ে তখন মুখ খোলেননি কেউই। অবশেষে সাবেক অজি অধিনায়ক মাইকেল ক্লার্কের সঙ্গে একটি প্রমোশনাল ভিডিও চ্যাটে বিষয়টি প্রকাশ্যে আনেন রোহিত।

বক্সিং ডে টেস্টে অস্ট্রেলিয়াকে ১৩৭ রানে হারায় ভারত। প্রায় চার দশক পর মেলবোর্নের ঐতিহাসিক ওই জয় পাওয়ার দিনই (৩০ ডিসেম্বর) সুখবর পান রোহিত, কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী রীতিকা। মেয়ের মুখ দেখবেন বলে মেলবোর্ন থেকে তড়িঘড়ি দেশে ফিরে আসেন রোহিত।

মায়ের আঙুল ধরে রাখা কন্যার এই ছবিটাই পোস্ট করেছেন বাবা রোহিত শর্মা। ছবি: টুইটার

এরপর আর কোনো খোঁজই ছিল না তাদের। অবশেষে নতুন বছরে, নতুন অতিথির সঙ্গে পরিচয় করিয়ে দিলেন রোহিত-রীতিকা। ৩ জানুয়ারি, বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নবজাতক মেয়ের সঙ্গে রীতিকার ছবি পোস্ট করেছেন সীমিত ওভারের ক্রিকেটে ভারতীয় দলের এই সহ-অধিনায়ক।

ওই ছবিতে দেখা যায়, মার আঙুল ধরে রেখেছেন বেবি শর্মা! ছবির ক্যাপশনে বাবা রোহিত লিখেছেন, ‘হ্যালো ওয়ার্ল্ড। ২০১৯ সবার ভালো কাটুক।’

প্রিয় খেলা/রুহুল 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...