স্মিথের সঙ্গে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল। ছবি: সংগৃহীত

স্মিথকে পেয়ে রোমাঞ্চিত কুমিল্লা ভিক্টোরিয়ান্স

টুর্নামেন্টে তাকে খেলানোর জন্য নিয়ম পর্যন্ত শিথিল করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০১৯, ২০:৩৩ আপডেট: ০৪ জানুয়ারি ২০১৯, ২০:৩৫
প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০১৯, ২০:৩৩ আপডেট: ০৪ জানুয়ারি ২০১৯, ২০:৩৫


স্মিথের সঙ্গে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) রাত পোহালেই মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ঘরোয়া এই টি-টোয়েন্টি টুর্নামেন্টকে সামনে রেখে ইতোমধ্যে ঢাকায় পা রাখতে শুরু করেছেন বিদেশি ক্রিকেটাররা। এরই ধারাবাহিকতায় ৪ জানুয়ারি, শুক্রবার সন্ধ্যায় ঢাকায় এসে পৌঁছেছেন স্টিভেন স্মিথ।

বিপিএলের ষষ্ঠ আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জার্সি গায়ে মাঠে নামবেন স্মিথ। অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়ককে দলে পেয়ে রীতিমতো রোমাঞ্চিত কুমিল্লার শিবির।

প্রথমবারের মতো বিপিএল মাতাতে আসা স্মিথের সঙ্গে ইতোমধ্যেই দেখা করেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল ও দলটির কোচ মোহাম্মদ সালাহউদ্দিন। এ সময় ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়েছে বল টেম্পারিংয়ের দায়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ থাকা সাবেক এই অজি অধিনায়ককে।

স্মিথকে বরণ করে নেওয়ার সেই ছবিও পোস্ট করা হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। এর বাইরে ইনস্টাগ্রাম ও ফেসবুকে ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকেও স্মিথের সঙ্গে ছবি পোস্ট করেছেন নাফিসা কামাল।

স্মিথের সঙ্গে নাফিসা কামাল ও কোচ মোহাম্মদ সালাহউদ্দিন। ছবি: সংগৃহীত

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে নাফিসা কামালের সঙ্গে স্মিথের ছবি পোস্ট করে লেখা হয়েছে, ‘এবং সে (স্মিথ) এখানে।’

বিপিএলের ষষ্ঠ আসরের শুরু থেকে আলোচনায় রয়েছেন স্মিথ। অনেক নাটকীয়তার পর ছাড়পত্র পেয়েছেন ডানহাতি এই ব্যাটসম্যান। এমনকি টুর্নামেন্টে তাকে খেলানোর জন্য নিয়ম পর্যন্ত শিথিল করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল।

ষষ্ঠ আসরের প্লেয়ার ড্রাফটের প্রায় মাসখানেক পর ভক্ত-সমর্থকদের রীতিমতো চমকে দিয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তারা জানায়, কুমিল্লার হয়ে বিপিএল মাতাতে আসছেন স্মিথ। কিন্তু প্লেয়ার ড্রাফটের পর স্মিথের অন্তর্ভুক্তি নিয়ে আপত্তি তোলে টুর্নামেন্টের অন্যান্য ফ্র্যাঞ্চাইজিগুলো। কারণ ড্রাফটের বাইরে থেকে খেলোয়াড় অন্তর্ভুক্তিটা ছিল নিয়মবহির্ভূত। পরে নিয়ম পরিবর্তন করে বাকি দলগুলোকে ড্রাফটের বাইরে থেকে একজন করে খেলোয়াড় নেওয়ার অনুমতি দেওয়া হয়।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...