স্প্যানিশ মডেল দিজায়ার করদেরো। ছবি: সংগৃহীত

রোনালদোর সাবেক এই প্রেমিকার নতুন সঙ্গী কে

ইরিনা শায়েকের সঙ্গে বিচ্ছেদের পর স্প্যানিশ এই মডেলের সঙ্গে জড়ায় রোনালদোর নাম।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৯ জানুয়ারি ২০১৯, ২০:১০ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৯, ২০:১০
প্রকাশিত: ০৯ জানুয়ারি ২০১৯, ২০:১০ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৯, ২০:১০


স্প্যানিশ মডেল দিজায়ার করদেরো। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ক্রিশ্চিয়ানো রোনালদোর জীবনে বান্ধবীদের আনাগোনা নতুন কোনো ঘটনা নয়। জুভেন্টাসের এই পর্তুগীজ তারকা প্রেমের তরী ভিড়েয়েছেন বিভিন্ন ঘাটে। কিন্তু কারো সঙ্গেই বেশিদিন থাকতে পারেননি। দিজায়ার করদেরো এদের মধ্যেই একজন।

ডজন খানেকেরও বেশি নারীর সঙ্গে প্রেমের পর রাশিয়ান সুপার মডেল ইরিনা শায়েকের বাহুডোরে যেন খানিকটা থিতু হয়েছিলেন রোনালদো। ২০১০ সালে ইরিনাকে প্রেম নিবেদন করতে স্পেন থেকে যুক্তরাষ্ট্রে ছুটে গিয়েছিলেন রোনালদো। ইরিনাও না বলেননি।

এরপর দীর্ঘ পাঁচ বছর চুটিয়ে প্রেম করে এই জুটি। ওই সময়ের অন্যতম সেরা জুটিও বলা হতো রোনালদো-ইরিনাকে। এমনকি গুঞ্জন ছিল, বিয়ের পিঁড়িতে বসবেন দুজন। কিন্তু ২০১৫ সালের শুরুতে বিচ্ছেদ ঘটে রোনালদো-ইরিনার।

আবারও নতুন সম্পর্কে জড়ান রোনালদো। স্প্যানিশ মডেল দিজায়ার করদেরোর সঙ্গে জড়ায় রোনালদোর নাম। তবে তাদের জুটি বেশিদিন স্থায়ী হয়নি। ২০১৬ সালের নভেম্বরে জর্জিনা রদ্রিগেজের সঙ্গে পরিচয় ঘটে সিআর সেভেনের। সেই থেকে এখনো চলছে রোনালদো-জর্জিনার প্রেমের রসায়ন।

ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে স্প্যানিশ মডেল দিজায়ার করদেরো। ছবি: সংগৃহীত

বসে নেই দিজায়ার করদেরোও। স্প্যানিশ মডেলও থিতু হয়েছেন নতুন সম্পর্কে। ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সান দাবি করছে, ইতালিয়ান জায়ান্ট লাৎসিও’র আর্জেন্টাইন ফুটবলার জোয়াকিন কোরেয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মিস স্পেন ২০১৪।

রোনালদোর সঙ্গে বিচ্ছেদের কিছুদিন পরই আর্জেন্টাইন মিডফিল্ডার কোরেয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন করদেরো। শুরুতে কিছুটা রাখঢাক থাকলেও ইদানীং প্রায়ই প্রকাশ্যে দেখা যাচ্ছে এই জুটিকে।

আর্জেন্টাইন ফুটবলার জোয়াকিন কোরেয়ারর সঙ্গে দিজায়ার করদেরো। ছবি: সংগৃহীত

সেভিয়ায় জন্ম নেওয়া করদেরো ১৬ বছর বয়স থেকেই মডেলিংয়ের সঙ্গে যুক্ত। ২০১৪ সালে তিনি 'মিস স্পেন' নির্বাচিত হন। ওই বছরই মিস ইউনিভার্স প্রতিযোগিতায় নাম লেখান তিনি। লাভ করেন ষষ্ঠ স্থান।

২০১৬ সালের শেষ দিকে রোনালদোর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে রিয়াল বেতিসের ইতালিয়ান খেলোয়াড় ভিসেনজো রেনেলার প্রেমিকা ছিলেন করদেরো। সেই সম্পর্ক ভেঙে দিয়ে জড়ান রোনালদোর সঙ্গে। তখন অবশ্য শোনা গিয়েছিল, করদেরো-রেনেলার সম্পর্ক ভাঙার পেছনে সরাসরি ভূমিকা ছিল রোনালদোর।

প্রিয় খেলা/শান্ত

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...