লেভান্তের বিপক্ষে ম্যাচে বিশ্রামে থাকছেন মেসি-সুয়ারেজ-পিকেরা। ছবি : সংগৃহীত

মেসি-সুয়ারেজসহ পাঁচ তারকার বিশ্রাম!

পাঁচ তারকা ছাড়াও লেভান্তের বিপক্ষে ম্যাচের স্কোয়াডে রাখা হয়নি মুনির এল হাদ্দাদিকে। কারণটাও খুব স্পষ্ট। হাদ্দাদি বার্সার সঙ্গে চুক্তি নবায়ন করছেন না।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯, ১৪:২৩ আপডেট: ১০ জানুয়ারি ২০১৯, ১৬:২০
প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯, ১৪:২৩ আপডেট: ১০ জানুয়ারি ২০১৯, ১৬:২০


লেভান্তের বিপক্ষে ম্যাচে বিশ্রামে থাকছেন মেসি-সুয়ারেজ-পিকেরা। ছবি : সংগৃহীত

(প্রিয়.কম) স্প্যানিশ কোপা দেল’রেতে আজ আবারও মাঠে নামছে বার্সেলোনা। প্রতিপক্ষ লেভান্তে। তবে এই ম্যাচে দলের সেরা দুই তারকা লিওনেল মেসিলুইস সুয়ারেজকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছেন কাতালানদের অভিজ্ঞ কোচ আর্নেস্তো ভালভার্দে।

গত রবিবার স্প্যানিশ লা লিগায় গেটাফের মুখোমুখি হয়েছিল বার্সেলোনা। সেই ম্যাচে প্রতিপক্ষের মাঠ থেকে ২-১ গোলের জয় নিয়ে বাড়ি ফিরে ভালভার্দের দল। দুটি গোলই এসেছিল মেসি ও সুয়ারেজের পা থেকে। কিন্তু কোপা দেল’রের ম্যাচে দলের এই দুই সেরা তারকাকে বিশ্রামে রাখছেন ভালভার্দে।

শুধু তাই নয়, লেভান্তের বিপক্ষে ম্যাচে সাইডবেঞ্চে থাকবেন জর্দি আলভা, জেরার্ড পিকে ও ইভান রাকিটিচ। এই পাঁচ তারকা ছাড়াও লেভান্তের বিপক্ষে ম্যাচের স্কোয়াডে রাখা হয়নি মুনির এল হাদ্দাদিকে। এর কারণটাও খুব স্পষ্ট। হাদ্দাদি বার্সার সঙ্গে চুক্তি নবায়ন করছেন না।

লেভান্তে সফরে যাওয়ার আগে ইনজুরির চিন্তাও রয়েছে বার্সেলোনার। চোঁটের কারণে ইতোমধ্যেই দলের বাইরে ছিটকে পড়েছেন স্যামুয়েল উমতিতি, থমাস ভার্মালেন, সার্জি সাম্পার ও রাফিনহা। এর ফলে সাইডলাইনে থাকা খেলোয়াড়দের নিয়েই আজ বৃহস্পতিবার লেভান্তের মুখোমুখি হতে হচ্ছে কাতালানদের।

সূত্র : মার্কা

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...