আরাফাত সানি। ছবি: সংগৃহীত

মিরাজ নন, রাজশাহীর সেরা আরাফাত সানি

সবাইকে পেছনে ফেলেছেন রাজশাহী কিংসের বাঁহাতি স্পিনার আরাফাত সানি।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯, ১৫:৫৪ আপডেট: ১০ জানুয়ারি ২০১৯, ১৫:৫৪
প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯, ১৫:৫৪ আপডেট: ১০ জানুয়ারি ২০১৯, ১৫:৫৪


আরাফাত সানি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট চলাকালে খেলোয়াড়দের উৎফুল্ল রাখাও দলগুলোর জন্য একটি বড় চ্যালেঞ্জ। তাই খেলোয়াড়দের উৎফুল্ল রাখতে নেওয়া হয়ে থাকে বিভিন্ন পদক্ষেপ। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল রাজশাহী কিংস আয়োজন করল বল জাগলিং চ্যালেঞ্জ।

রাজশাহীর এই চ্যালেঞ্জে সবাইকে পেছনে ফেলেছেন স্পিনার আরাফাত সানি। সর্বোচ্চ ২৭ সেকেন্ড তিনটি ক্রিকেট বল দুই হাতে জাগলিং করতে সক্ষম হন বাঁহাতি এই স্পিনার। এছাড়া লরি ইভান্স ১১ সেকেন্ড ও মমিনুল হক ৭ সেকেন্ড বল জাগলিং করেন।

৮ জানুয়ারি, মঙ্গলবার সামাজিক যোগাযোমাধ্যম ফেসবুকে রাজশাহী কিংসের অফিসিয়াল পেজ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওতে দেখা যায়, এক এক করে বল জাগলিং করছেন দলটির বেশ কয়েকজন দেশি-বিদেশি ক্রিকেটার।

তাদের মধ্যে কামরুল ইসলাম রাব্বি ৩ সেকেন্ড, আরাফাত সানি ২৭ সেকেন্ড, মেহেদী হাসান মিরাজ ৫ সেকেন্ড, ইসুরু উদানা ৬ সেকেন্ড, মোহাম্মদ হাফিজ ৭ সেকেন্ড, লরি ইভান্স ১১ সেকেন্ড, মমিনুল হক ৭ সেকেন্ড ও রায়ান ডেসকাট ২ সেকেন্ড জাগলিং করতে সক্ষম হন।

ভিডিও ক্যাপশনে তারা লিখেছে, ‘এবার রাজশাহী টিভি কিংসদের বল জাগল করার চ্যালেঞ্জ দিয়েছে। এই চ্যালেঞ্জে কে চূড়ান্ত বিজয়ী এবং সবচেয়ে মজার অংশ কোনটি? উপভোগ করে মন্তব্য করুন।’

বিপিএলে নিজেদের শুরুটা জয় দিয়ে রাঙাতে পারেনি রাজশাহী। গেল ৫ জানুয়ারি প্রথম ম্যাচে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ৮৩ রানের বড় ব্যবধানে হারে মিরাজের দল। তবে দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে তারা। ওই ম্যাচে খুলনা টাইটান্সকে ব্যাটে-বলে শাসন করে প্রথম জয়ের জয়ের স্বাদ পেয়েছে মিরাজ-মুমিনুলরা

প্রিয় খেলা/শান্ত 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

আহা, জয় এত মধুর!

প্রিয় ৬ দিন, ১ ঘণ্টা আগে

loading ...