তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ছবি: সংগৃহীত

দুঃখ প্রকাশের পর এবার হেঁটে অফিস গেলেন প্রতিমন্ত্রী পলক (ভিডিও)

আগারগাঁও এলাকার সেই যানজটের কবলেই এবার পড়তে দেখা গেল তথ্যপ্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯, ১৭:২৮ আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, ০০:০৭
প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯, ১৭:২৮ আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, ০০:০৭


তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) রাজধানীর ব্যস্ততম এলাকার মধ্যে আগারগাঁও একটি। চারটি সড়কের সংযোগস্থল এই আগারগাঁও। এলাকাটির সড়কগুলোতে যানজট প্রতিদিনকার ঘটনা। মাঝে মাঝে ভিআইপিদের যাতায়াত আরও বিরূপ প্রভাব ফেলে। ফলে সড়কগুলোতে যাতায়াতকারী কর্মজীবীদের সঠিক সময়ে অফিসে পৌঁছাতে বেশ বেগ পেতে হয়। অন্যদিকে শুরু হয়েছে বাণিজ্য মেলা। সব মিলিয়ে বর্তমানে এলাকাটির সড়কগুলোতে যানজট সবসময় লেগেই থাকে।

আগারগাঁও এলাকার সেই যানজটের কবলেই এবার পড়তে দেখা গেল তথ্যপ্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে। ১০ জানুয়ারি, বৃহস্পতিবার সকালে প্রতিমন্ত্রী আগারগাঁওয়ে অবস্থিত আইসিটি টাওয়ারে নিজ কার্যালয়ে উপস্থিত হন হেঁটে। এর আগে শপথ গ্রহণের পর দিন ৮ জানুয়ারি, মঙ্গলবার তিনি অফিসে যান বাইকে চড়ে।

বৃহস্পতিবার প্রতিমন্ত্রীর এপিএস নাজমুল হক বকুল নিজের ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেন। ভিডিওতে দেখা যায়, প্রতিমন্ত্রী পলক আগারগাঁও সড়কের পাশ দিয়ে হেঁটে অফিসের উদ্দেশে যাচ্ছেন। পেছনে তার এপিএস। এ সময় বাম পাশের সড়কে তীব্র যানজটের দেখা মেলে।

খোঁজ নিয়ে জানা যায়, যানজট এরিয়ে সঠিক সময়ের মধ্যে অফিসে পৌঁছাতে হেঁটেই পথ ধরেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী। এর আগে অফিসে পৌঁছাতে হেলমেট ছাড়া বাইকে চড়ে সমালোচনার মুখে পড়েন তিনি। অবশ্য পরে তিনি হেলমেট ছাড়া মোটরসাইকেলে ওঠা নিয়ে ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করেন।

হেলমেট ছাড়া মোটরসাইকেলে ওঠার বিষয়ে বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘আমি তাকে জিজ্ঞেস করেছিলাম। তিনি আমাকে বলেছেন, “আমার ভুল হয়েছে, দুঃখিত। পুনরায় আর হবে না।” তিনি একজন মন্ত্রী হিসেবে খোলামনে কথাটি বলেছেন এবং ভুল স্বীকার করার পর আমি তো আর কিছু বলতে পারি না।’

শুধু পলক নন, এর আগে শপথ গ্রহণের পর বাসযোগে সাভারে জাতীয় স্মৃতিসৌধে এবং টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে যান নতুন মন্ত্রিসভার সদস্যরা।

প্রিয় প্রযুক্তি/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...