অনুশীলনে তামিম ইকবাল ও স্টিভেন স্মিথ। ছবি: প্রিয়.কম

রাতে অস্ট্রেলিয়া ফিরছেন স্মিথ

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের শিবিরে রীতিমতো দুশ্চিন্তার ভাঁজ ফেলে দিয়েছেন সাবেক এই অজি অধিনায়ক।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯, ১৯:০৭ আপডেট: ১০ জানুয়ারি ২০১৯, ১৯:২৮
প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯, ১৯:০৭ আপডেট: ১০ জানুয়ারি ২০১৯, ১৯:২৮


অনুশীলনে তামিম ইকবাল ও স্টিভেন স্মিথ। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) ভক্ত-সমর্থক থেকে শুরু করে ফ্র্যাঞ্চাইজি—স্টিভেন স্মিথকে নিয়ে উচ্ছ্বাস ও রোমাঞ্চের যেন কোনো কমতি ছিল না। কিন্তু এবার প্রত্যেকের কপালে রীতিমতো দুশ্চিন্তার ভাঁজ ফেলে দিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামার আগেই স্মিথকে নিয়ে দেখা দিয়েছে ইনজুরির শঙ্কা। কনুইয়ের ইনজুরিতে বিপিএল রেখে দেশে ফিরে যেতে হচ্ছে অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়ককে।

কুমিল্লার টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে দেশে ফিরছেন ডানহাতি এই অজি ব্যাটসম্যান।

স্মিথের ইনজুরির সত্যতা নিশ্চিত করে কুমিল্লার মিডিয়া ম্যানেজার খান নয়ন প্রিয়.কমকে বলেন, ‘স্মিথ আজ অস্ট্রেলিয়া যাচ্ছে। ওর একটা ইনজুরি আছে হাতে। এ জন্য এমআরআই করাতে হবে। ওখানে (অস্ট্রেলিয়া) ওর নিজস্ব ডাক্তার আছে তো, কালকে পৌঁছেই এমআরআই হয়তো করে ফেলবে।’

আশার খবর হচ্ছে, রিপোর্ট সন্তোষজনক হলে আবারও বাংলাদেশে ফেরার সম্ভাবনা রয়েছে স্মিথের। তাতেও পরবর্তী দুই ম্যাচে তাকে ছাড়াই মাঠে নামতে হবে কুমিল্লাকে। স্মিথের অনুপস্থিতিতে দলের নেতৃত্ব উঠতে পারে দেশসেরা ওপেনার তামিম ইকবালের কাঁধে।

‘যদি রিপোর্ট ভালো আসে তাহলে ইনশাআল্লাহ দুই দিনের মধ্যেই আবার ফিরবে। সে ক্ষেত্রে দুই ম্যাচ হয়তো মিস করবে। যদি রিপোর্ট একান্ত ভালো না আসে তখন হয়তো টুর্নামেন্ট মিস করবে’, বলেন কুমিল্লার মিডিয়া ম্যানেজার।

বিপিএলের ষষ্ঠ আসরের শুরু থেকে আলোচনায় স্মিথ। অনেক নাটকীয়তার পর বিপিএলে খেলার অনুমতি পেয়েছেন ডানহাতি এই ব্যাটসম্যান। এমনকি টুর্নামেন্টে তাকে খেলানোর জন্য নিয়ম পর্যন্ত শিথিল করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল।

ষষ্ঠ আসরের প্লেয়ার ড্রাফটের প্রায় মাসখানেক পর ভক্ত-সমর্থকদের রীতিমতো চমকে দিয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তারা জানায়, কুমিল্লার হয়ে বিপিএল মাতাতে আসছেন স্মিথ। কিন্তু প্লেয়ার ড্রাফটের পর স্মিথের অন্তর্ভুক্তি নিয়ে আপত্তি তোলে টুর্নামেন্টের অন্যান্য ফ্র্যাঞ্চাইজি। কারণ ড্রাফটের বাইরে থেকে খেলোয়াড় অন্তর্ভুক্তিটা ছিল নিয়মবহির্ভূত। পরে নিয়ম পরিবর্তন করে বাকি দলগুলোকে ড্রাফটের বাইরে থেকে একজন করে খেলোয়াড় নেওয়ার অনুমতি দেওয়া হয়।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...