কন্যা সামাইরার সঙ্গে রীতিকা সাজদে ও রোহিত শর্মা। ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ায় বাবা রোহিতকে সাংবাদিকের উপহার

ছয় বছর প্রেমের পর ২০১৫ সালে বিয়ের পিঁড়িতে বসেন রোহিত-রীতিকা। ব্যক্তিগত জীবনকে প্রচারের আলো থেকে দূরে রাখতেই ভালোবাসেন এই দম্পতি।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯, ১৪:০২ আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, ১৪:০২
প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯, ১৪:০২ আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, ১৪:০২


কন্যা সামাইরার সঙ্গে রীতিকা সাজদে ও রোহিত শর্মা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দুজনের প্রথম সাক্ষাৎ পেশাদারি সূত্রে। স্পোর্টস ইভেন্ট ম্যানেজার হিসেবে রীতিকা সাজদেই ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মার ক্রিকেট এনগেজমেন্ট দেখাশোনা করতেন। তবে এই পেশাদারত্বের সম্পর্ক ধীরে ধীরে রূপ নেয় প্রণয়ে। ছয় বছর প্রেমের পর ২০১৫ সালে বিয়ের পিঁড়িতে বসেন রোহিত-রীতিকা।

ব্যক্তিগত জীবনকে প্রচারের আলো থেকে দূরে রাখতেই ভালোবাসেন এই দম্পতি। তবু গত বছরের মাঝামাঝি সময়ে গুঞ্জন ওঠে নতুন অতিথি আসতে চলছে রোহিত-রীতিকার ঘরে। তবে এ বিষয়ে তখন মুখ খোলেননি কেউই। অবশেষে সাবেক অজি অধিনায়ক মাইকেল ক্লার্কের সঙ্গে একটি প্রমোশনাল ভিডিও চ্যাটে বিষয়টি প্রকাশ্যে আনেন রোহিত।

বক্সিং ডে টেস্টে অস্ট্রেলিয়াকে ১৩৭ রানে হারায় ভারত। প্রায় চার দশক পর মেলবোর্নের ঐতিহাসিক ওই জয় পাওয়ার দিনই (৩০ ডিসেম্বর) সুখবর পান রোহিত, কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী রীতিকা। মেয়ের মুখ দেখবেন বলে মেলবোর্ন থেকে তড়িঘড়ি দেশে ফিরে আসেন ভারতের এই তারকা ব্যাটসম্যান।

স্ত্রী ও ফুটফুটে মেয়ের সঙ্গে বেশ কয়েক দিন কাটিয়ে আবারও ক্রিকেটে ফিরেছেন রোহিত। ইতোমধ্যে ওয়ানডে সিরিজ খেলতে অস্ট্রেলিয়ায় পৌঁছে গেছেন ৩১ বছর বয়সী এই ব্যাটসম্যান। ১২ জানুয়ারি, শনিবার সিডনিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ওয়ানডেতে মাঠে নামার আগে হাজির হয়েছিলেন সংবাদ সম্মেলনেও।

সেখানেই নতুন এই বাবাকে উপহার তুলে দিয়েছেন ভারতীয় এক সাংবাদিক। সিডনির কনফারেন্স রুমে সামাইরার জন্য বাবা রোহিতকে পুতুল উপহার দেন ওই সাংবাদিক। হুট করে সংবাদ সম্মেলনে এমন উপহার পেয়ে যারপরনাই খুশি হয়েছেন রোহিত। পুতুল হাতে ওই সাংবাদিকের সঙ্গে ছবিও তোলেন ভারতীয় এই সহ-অধিনায়ক।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...