নরেন্দ্র মোদির সঙ্গে বলিউডের কলাকুশলীরা। ছবি: সংগৃহীত

বলিউড তারকাদের সঙ্গে আড্ডা দিলেন নরেন্দ্র মোদি

বলিউডের একঝাঁক তারকা মুম্বাই থেকে দিল্লিতে আসেন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে।

তাশফিন ত্রপা
লেখক
প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯, ১৫:৪২ আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, ১৫:৪২
প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯, ১৫:৪২ আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, ১৫:৪২


নরেন্দ্র মোদির সঙ্গে বলিউডের কলাকুশলীরা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডের তরুণ অভিনয়শিল্পী, নির্মাতা, প্রযোজক ও কলাকুশলীরা নিজেদের মধ্যে আলোচনা করে ঠিক করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করবেন। সেই পরিকল্পনা অনুযায়ী ১০ জানুয়ারি, বৃহস্পতিবার তারা মোদির সঙ্গে সাক্ষাৎ করে আড্ডা দেন।

টাইমস নাউয়ের প্রতিবেদনে জানানো হয়, তারিখ অনুযায়ী বৃহস্পতিবার, ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে মুম্বাই থেকে দিল্লিতে উড়ে আসেন বলিউডের একঝাঁক তারকা।

তারকাদের মধ্যে একতা কাপুর, ভূমি পেডনেকর, আলিয়া ভাট, রণবীর কাপুর, রণবীর সিং, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা, আয়ুষ্মান খুরানা, করণ জোহর, রোহিত শেঠি, রাজকুমার রাও ও ভিকি কৌশলসহ বলিউডের আরও অনেকে ছিলেন।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ভারতীয় চলচ্চিত্রের বিভিন্ন বিষয় নিয়ে ইন্ডাস্ট্রির প্রতিনিধি হয়ে মোদির সঙ্গে সাক্ষাৎ করেন তারা।

বৃহস্পতিবার মোদির সঙ্গে তারকাদের তোলা একটি সেলফি ইনস্টাগ্রামে পোস্ট করেন প্রযোজক করণ, সেই ছবির ক্যাপশনে তিনি লিখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে অসাধরণ একটি সাক্ষাৎ করার সুযোগ পেয়েছি আমরা। যা ছিল পরিবর্তনের সময়োপযোগী ও শক্তিশালী আলোচনা। আশা করি নিয়মিত এমন আলোচনায় আমরা অংশ নিতে পারবো।’

এদিন মোদির সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন রণবীর সিংও। পোস্ট করা ছবিটির ক্যাপশনে তিনি লিখেন, ‘“জাদু কি ঝাপ্পি” মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে পেরে আমি আনন্দিত। প্রধানমন্ত্রী আপনি সত্যিই এ জাতির জন্য অসাধারণ।’

নরেন্দ্র মোদিকে জড়িরে ধরে ছবি পোস্ট করেন রণবীর সিং। ছবি: সংগৃহীত
মোদির সঙ্গে অভিনেত্রী ভূমি। ছবি: সংগৃহীত
মোদি ও অভিনেতা বরুণ। ছবি: সংগৃহীত
মোদি ও করণ। ছবি: সংগৃহীত
মোদি ও সিদ্ধার্থ । ছবি: সংগৃহীত
মোদির সঙ্গে অভিনেতা রোহিত। ছবি: সংগৃহীত

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...