স্টিভেন স্মিথের সঙ্গে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল। ছবি: সংগৃহীত

‘কামব্যাক সুন, ক্যাপ্টেন’

ডানহাতি এই অজি ব্যাটসম্যানের সুস্থতা কামনায় আবেগঘন বার্তা দিয়েছে কুমিল্লার ফ্র্যাঞ্চাইজি।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯, ১৭:১০ আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, ১৭:১০
প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯, ১৭:১০ আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, ১৭:১০


স্টিভেন স্মিথের সঙ্গে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) একদিন বিরতির পর আবারও মাঠে গড়িয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। শুক্রবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। দ্বিতীয় ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এই ম্যাচে মাঠে নামার আগেই ভিক্টোরিয়ান্স শিবিরে দুঃসংবাদ হয়ে এসেছে স্টিভেন স্মিথের ইনজুরি। রাজশাহীর বিপক্ষে তাকে ছাড়া মাঠে নামতে হচ্ছে কুমিল্লাকে। কনুইয়ের ইনজুরি নিয়ে বৃহস্পতিবার রাতে অস্ট্রেলিয়া ফিরে গেছেন এবারের আসরে কুমিল্লাকে নেতৃত্ব দেওয়া স্মিথ।

পৌঁছেই ব্যক্তিগত চিকিৎসককে দেখিয়ে এমআরআই করানোর কথা রয়েছে স্মিথের। তবে আশার খবর হচ্ছে, আবারও কুমিল্লার শিবিরে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে স্মিথের। তবে সেটা নির্ভর করছে এমআরআই রিপোর্টের উপর।

এমআরআই রিপোর্ট সন্তোষজনক হলে আবারও বাংলাদেশে ফিরবেন অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়ক। দলের সঙ্গে যোগ দিয়ে খেলবেন বাকি ম্যাচগুলোতে। সেজন্য ডানহাতি এই অজি ব্যাটসম্যানের সুস্থতা কামনা করে আবেগঘন এক বার্তা দিয়েছে কুমিল্লার ফ্র্যাঞ্চাইজি।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টগ্রামে অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে স্মিথের একটি ছবি পোস্ট করে কুমিল্লা লিখেছে, ‘তৃতীয় ম্যাচে মাঠে নামার আগে ভিক্টোরিয়ান্সের শিবিরে দুঃসংবাদ! কনুইয়ের ইনজুরিতে পড়েছেন অধিনায়ক স্টিভেন স্মিথ। থাকছেন না ভিক্টোরিয়ান্সদের পরের দুই ম্যাচে। সব কিছু ঠিক থাকলে এক সপ্তাহের মধ্যে আবারও শিবিরে যোগ দেবেন স্মিথ। কাপ্তান স্মিথের জন্য ভিক্টোরিয়ান্স পরিবারের পক্ষ থেকে শুভকামনা। কাম ব্যাক সুন, ক্যাপ্টেন!’

বিপিএলের ষষ্ঠ আসরের শুরু থেকেই আলোচনায় স্মিথ। অনেক নাটকীয়তার পর বিপিএলে খেলার অনুমতি পেয়েছেন ডানহাতি এই ব্যাটসম্যান। এমনকি টুর্নামেন্টে সাবেক অজি অধিনায়ককে খেলানোর জন্য নিয়ম পর্যন্ত শিথিল করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল।

ষষ্ঠ আসরের প্লেয়ার ড্রাফটের প্রায় মাসখানেক পর ভক্ত-সমর্থকদের রীতিমতো চমকে দিয়েছিল কুমিল্লা। তারা জানায়, কুমিল্লার হয়ে বিপিএল মাতাতে আসছেন স্মিথ। তাকে নিয়ে উচ্ছ্বাস ও রোমাঞ্চের কোনো কমতিই ছিল না ভক্ত-সমর্থক থেকে শুরু করে ফ্র্যাঞ্চাইজিটির

তবে স্মিথের অন্তর্ভুক্তি নিয়ে আপত্তি তোলে টুর্নামেন্টের অন্যান্য ফ্র্যাঞ্চাইজি। কারণ ড্রাফটের বাইরে থেকে খেলোয়াড় অন্তর্ভুক্তি ছিল নিয়মবহির্ভূত। পরবর্তী সময়ে নিয়ম পরিবর্তন করে বাকি দলগুলোকে ড্রাফটের বাইরে থেকে একজন করে খেলোয়াড় নেওয়ার অনুমতি দেওয়া হয়।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...