টেইলর সুইফট (বাঁয়ে) ও সেলেনা গোমেজ। ছবি: সংগৃহীত

দীর্ঘদিনের বান্ধবী টেইলর-সেলেনার রাতের পার্টি

টেইলর সুইফটের হাতের স্বচ্ছ গ্লাসে ছিল খানিকটা ওয়াইন।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯, ১৯:৩৫ আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, ১৯:৩৫
প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯, ১৯:৩৫ আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, ১৯:৩৫


টেইলর সুইফট (বাঁয়ে) ও সেলেনা গোমেজ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) জনপ্রিয় মার্কিন সংগীতশিল্পী টেইলর সুইফটসেলেনা গোমেজ। মাঝে মধ্যেই তাদের দুজনকে একসঙ্গে মঞ্চে সংগীত পরিবেশন করতে দেখা যায়। সংগীতাঙ্গনে এই দুই তারকার যেমন ভাব রয়েছে, তেমনি ব্যক্তিগত জীবনেও তারা দুজন দীর্ঘদিনের বান্ধবী।

পিপলের প্রতিবেদনে জানানো হয়, ১০ জানুয়ারি, বৃহস্পতিবার দীর্ঘদিনের বান্ধবী সেলেনার সঙ্গে রাতের বেলার ঘরোয়া আয়োজনের জমপেশ এক পার্টির ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেন টেইলর। ওই ছবিতে টেইলর ও সেলেনার সঙ্গে ফ্রেমবন্দী হতে দেখা যায় তাদের নতুন বান্ধবী ক্যাজি ডেভিডকেও। মার্কিন কৌতুক অভিনেতা পিট ডেভিডসনের সাবেক প্রেমিকা ছিলেন ক্যাজি।

বৃহস্পতিবার টেইলরের পোস্ট করা ওই ছবিতে সেলেনাকে ভীষণ সাদামাটা দেখাচ্ছিল। আর টেইলরের ঠোঁটে ছিল তার চিরচেনা লিপস্টিক। ক্যাজির ঠোঁটেও ছিল একই রঙের লিপস্টিক। আর টেইলরের হাতের স্বচ্ছ কাঁচের গ্লাসে ছিল খানিকটা ওয়াইন। অন্যদিকে সেলেনার হাতেও ছিল একটি সাদা মগ। সেই মগ হাতে উচ্চ হাসিতে ফেটে পড়তে দেখা যায় তাকে। হাসি থামিয়ে রাখতে পারেননি টেইলরও।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে এ ছবিটি পোস্ট করেন টেইলর। ছবি: সংগৃহীত

গত বছর লুপাস রোগে আক্রান্ত হয়ে কিডনি প্রতিস্থাপন করেন সেলেনা। মানসিক স্বাস্থ্যের উন্নতির জন্য রিহাবেও গিয়েছিলেন তিনি। তাই ইনস্টাগ্রামের ওই ছবিতে সেলেনার হাতে থাকা মগটির দিকে খেয়াল করেন অনেকেই। অনেকেই ধারণা করে ওই পোস্টের মন্তব্যতে লিখেন, ‘সম্ভব সেলেনার মগটিতে অ্যাকোহল নেই, ওই মগে নিশ্চয়ই অন্য কোনো খাবার পানীয়।’ যদিও ওই মন্তব্যের প্রতিউত্তরে সেলেনা কিছু বলেছিলেন কিনা তা জানা যায়নি।

সেলেনার ২৬ তম জন্মদিনে টেইলরের তৈরি করা কেক। ছবি: সংগৃহীত

যদিও টেইলরের বাড়ি এক প্রান্তে আর সেলেনার বাড়ি আরেক প্রান্তে। তারপরও গত বছর সেলেনার ২৬ তম জন্মদিনে টেইলর নিজের তৈরি করা একটি কেক উপহার দেন সেলেনাকে। টেইলর প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সেলেনা বলেছিলেন, ‘আমার কাছে টেইলর একজন চমৎকার মানুষ। আমি ওকে প্রচণ্ড ভালোবাসি। ও শুধু আমার বান্ধবীই নয় বড় বোনও বটে।’

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

ব্রুনাইয়ে গাইবেন কোনাল

প্রিয় ১০ ঘণ্টা, ৪৭ মিনিট আগে

loading ...