স্বামী অ্যালেক্সিস ওহানিয়ান ও মেয়ে অ্যালেক্সিস অলিম্পিয়া ওহানিয়ানের সঙ্গে সেরেনা উইলিয়ামস। ছবি: সংগৃহীত

মেয়েকে কালো রঙের পুতুল কিনে দেবেন সেরেনা, কারণ...

সেরেনা উইলিয়ামসের মন পড়ে আছে একমাত্র মেয়ে অ্যালেক্সিস অলিম্পিয়া ওহানিয়ান জুনিয়রের কাছে।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০১৯, ১৮:২৮ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৯, ১৮:২৮
প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০১৯, ১৮:২৮ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৯, ১৮:২৮


স্বামী অ্যালেক্সিস ওহানিয়ান ও মেয়ে অ্যালেক্সিস অলিম্পিয়া ওহানিয়ানের সঙ্গে সেরেনা উইলিয়ামস। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সন্তান জন্ম দেওয়ার কারণে খেলা হয়নি অস্ট্রেলিয়ান ওপেনের সর্বশেষ মৌসুমটি। তবে খেলছেন এবারের মৌসুমে। নতুন বছরের প্রথম গ্র্যান্ডস্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেনে নিজের প্রত্যাবর্তনও রাঙিয়েছেন জয় দিয়ে। তবে সেরেনা উইলিয়ামসের মন পড়ে আছে একমাত্র মেয়ে অ্যালেক্সিস অলিম্পিয়া ওহানিয়ান জুনিয়রের কাছে।

১৫ জানুয়ারি, মঙ্গলবার অস্ট্রেলিয়ান ওপেনে নিজের প্রথম ম্যাচে মাত্র ৪৯ মিনিটে জয় তুলে নেন সেরেনা। ৪৯ মিনিটের এই লড়াইয়ে জার্মানির তাতজানা মারিয়াকে ৬-০ ও ৬-২ সেটে হারান ৩৭ বছর বয়সী এই আমেরিকান টেনিস কিংবদন্তি। ম্যাচ শেষে গণমাধ্যমের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি।

এসময় মেয়ের প্রসঙ্গও আলোচনায় ওঠে। মেয়ের প্রসঙ্গ উঠতেই সেরেনা জানান, অস্ট্রেলিয়ায় টুর্নামেন্ট খেলতে এসেও মেয়ে অলিম্পিয়াকে মিস করছেন। তিনি আরও জানান, ফেরার পথে উপহার হিসেবে মেয়ের জন্য পুতুল কিনতে চান। তবে সেটা কালো রঙের পুতুল।

এর ব্যাখ্যায় সেরেনা বলেন, ‘মেয়েকে প্রথমে কালো রঙের পুতুল কিনে দেব। পরে সাদা রঙের পুতুল হাতে পাবে। কারণ গায়ের রঙ দিয়ে যেন মানুষ চিনতে না শেখে, সেই শিক্ষাই ওকে দিতে চাই৷’

বছর দুই আগে বিয়ের অনুষ্ঠানিকতা সারেন সেরেনা। ২০১৭ সালের ১৭ নভেম্বরে রেডিটের সহ-প্রতিষ্ঠাতা ও দীর্ঘদিনের প্রেমিক অ্যালেক্সিস ওহানিয়ানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। লিনসের কনটেম্পোরারি আর্ট সেন্টারে সেরেনা-ওহানিয়ান দম্পতির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এর আগে ২০১৬ সালের ৩০ ডিসেম্বর সেরেনা-ওহানিয়ানের সম্পর্ক প্রকাশ্যে আসে। ২০১৭ সালের এপ্রিলে অন্তঃসত্বার কথাও স্বীকার করেন সেরেনা। সেবার অস্ট্রেলিয়ান ওপেন জয়ের সময়ও তার গর্ভে সন্তান ছিল। ওই বছরই ১ সেপ্টেম্বর প্রথম কন্যা সন্তানের জন্ম দেন ২৪ গ্র্যান্ডস্লামের মালিক সেরেনা। সন্তান জন্মের ১১ সপ্তাহ পর বিয়ের আনুষ্ঠানিকতাও সেরে নেন তিনি।

প্রিয় খেলা/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...