অদ্ভুত কাণ্ড ঘটানো সেই ফুটবলার গ্যাভিন হোয়াইট ও তার বন্ধু। ছবি: সংগৃহীত

খোলা রাস্তায় হস্তমৈথুন করে বিপাকে আন্তর্জাতিক ফুটবলার

বেপরোয়া সেই রাতে তার বন্ধুও অদ্ভুত এই কাণ্ডে যোগ দেন।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০১৯, ১৯:৪২ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৯, ২১:৩০
প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০১৯, ১৯:৪২ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৯, ২১:৩০


অদ্ভুত কাণ্ড ঘটানো সেই ফুটবলার গ্যাভিন হোয়াইট ও তার বন্ধু। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মদ্যপান করে যেন সব ভুলে গেলেন নর্দার্ন আয়ারল্যান্ড জাতীয় দলের ফুটবলার গ্যাভিন হোয়াইট। তার এতটাই মাতাল অবস্থা হয় যে, নর্দার্ন আয়ারল্যান্ডের খোলা রাস্তাতেই হস্তমৈথুন শুরু করে দেন তিনি। বেপরোয়া সেই রাতে গ্যাভিনের এক বন্ধুও অদ্ভুত এই কাণ্ডে যোগ দেন। তাদের এই কাণ্ড ধরা পড়েছে ক্যামেরায়।

এ ঘটনায় পুলিশি তদন্তের মুখে পড়তে হয়েছে অক্সফোর্ড ইউনাইটেডের এই উইঙ্গারকে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, বন্ধুর সঙ্গে হস্তমৈথুনরত মদ্যপ গ্যাভিন গান গাইতে গাইতে খোলা রাস্তায় পায়চারি করে বেড়াচ্ছেন।

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় তুলেছে। অনেকের চোখেই পড়েছে ভিডিওটি। আন্তর্জাতিক মানের একজন ফুটবলারের এমন কাণ্ডে ফুটবলভক্তরা রীতিমতো অবাক, একইসঙ্গে ক্ষুব্ধও।

ভিডিওটিকে প্রমাণ হিসেবে ধরে পুলিশ ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে। তবে শুধু পুলিশি তদন্তই নয়, ক্লাব কর্তৃপক্ষের রোশানলেও পড়তে হচ্ছে তাকে। গ্যাভিনের ক্লাব অক্সফোর্ড ইউনাইটেড এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে, এই বিষয়ে তারা দ্রুতই ব্যবস্থা নেবে।

গ্যাভিন হোয়াইট। ছবি: সংগৃহীত

এই ঘটনায় ক্ষুব্ধ গ্যাভিনের ক্লাব কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে আরও বলেছে, ‘গ্যাভিনের সঙ্গে অক্সফোর্ড ইউনাইটেড আজই দেখা করবে এবং তাকে সতর্ক করে দেওয়া হবে। ভিডিওতে তাকে যে কাজ করতে দেখা গেছে, আন্তর্জাতিক পেশাদার একজন ফুটবলারের কাছ থেকে এটা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। এই বিষয়ে আমরা গ্যাভিন এবং আইরিশ ফুটবল ফেডারেশনের সঙ্গে কাজ করে নিশ্চিত করার চেষ্টা করব যে, গ্যাভিন তার দায়িত্ব সম্পর্কে সচেতন।’

গ্যাভিনকে ২০১৮ সালের ১১ সেপ্টেম্বর নর্দার্ন আয়ারল্যান্ডের হয়ে অভিষেক করানো কোচ মাইকেল ও’নেইল শিষ্যের এমন ঘটনায় ভীষণ চটেছেন। তিনি বলেছেন, ‘ভিডিওতে গ্যাভিন যা করছিল, তা পরিষ্কারভাবে অগ্রহণযোগ্য। নর্দার্ন আয়াল্যান্ডের একজন ফুটবলারের কাছ থেকে আমরা যা প্রত্যাশা করি, এটা তার থেকে অনেক নিচু মানের কাজ।’

গ্যাভিনের ক্লাব অক্সফোর্ড ইউনাইটেডের কোচ কার্ল রবিনসনও যারপরনাই হতাশ। তার ভাষায়, ‘গ্যাভিন একটি শান্ত ও শ্রদ্ধাশীল যুবক কিন্তু এই ঘটনায় সে সবকিছু মাটিতে মিশিয়ে দিয়েছে। সে নিশ্চয়ই অতিরিক্ত মদ্যপান করেছে এবং আমরা বিষয়টি দেখব। কেউ ফুটবলার হোক আর না হোক, যে কোনো পর্যায়ে এমন আচরণ সরাসরি ভুল। তবে সে ভালো ছেলে। আমার প্রত্যাশা এমন পাগলামির জন্য তার ভক্তরা তাকে ক্ষমা করা করে দেবে।’

গত বছর নর্দার্ন আয়ারল্যান্ডের হয়ে আন্তর্জাতিক ফুটবলে অভিষেক হয় গ্যাভিনের। অভিষেকেই বাজিমাত করেন ২২ বছর বয়সী এই ফুটবলার। ইসরাইলের বিপক্ষে মাত্র ১০৮ সেকেন্ডের মধ্যে গোল করে হইচই ফেলে দেন এই উইঙ্গার।

সূত্র: ডেইলি মেইল

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...