শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত

শ্রাবন্তীর দ্বিতীয় বিয়ে ভেঙে গেল আদালতে

আদালতে উপস্থিত ছিলেন শ্রাবন্তী, তার পরিবার ও কৃষ্ণও।

তাশফিন ত্রপা
লেখক
প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০১৯, ১৩:২৩ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৯, ১৩:২৩
প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০১৯, ১৩:২৩ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৯, ১৩:২৩


শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নির্মাতা রাজীব বিশ্বাসের সঙ্গে ১৩ বছরের সংসার ভেঙে যাওয়ার পর ২০১৬ সালে সুপার মডেল কৃষ্ণ ব্রিজেকে বিয়ে করেন শ্রাবন্তী। বিয়ের কিছুদিন পরেই শ্রাবন্তী-কৃষ্ণের বিচ্ছেদের সুর বেজে ওঠে। শ্রাবন্তী- কৃষ্ণের দাম্পত্যের প্রথম দিকের দিনগুলি আনন্দে কাটলেও কয়েক মাস পরই ছন্দ পতন ঘটে। কৃষ্ণের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক ভাঙার খবরটা বহুদিনের।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে জানানো হয়, প্রায় এক বছর ধরে তাদের ডিভোর্সের আইনি প্রক্রিয়া চলছিল। অবশেষে ১৫ জানুয়ারি মঙ্গলবার আলিপুর জাজেস কোর্টে তাদের মিউচুয়াল ডিভোর্সের রায় দেন আলিপুর জেলা আদালতের বিচারক রবীন্দ্রনাথ সামন্ত। রায় ঘোষণার দিন আদালতে উপস্থিত ছিলেন শ্রাবন্তী, তার পরিবার ও কৃষ্ণও। আদালত থেকে বের হয়ে তাদের কেউই এ বিষয়ে মুখ খুলেননি।

শ্রাবন্তী ও কৃষ্ণ। ছবি: সংগৃহীত

২০০৩ সালে নির্মাতা রাজিবকে ভালোবেসে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এ সাবেক দম্পতির একমাত্র ছেলে নাম অভিমন্যু চট্টোপাধ্যায় ঝিনুক। ২০১৬ সালে শ্রাবন্তী-রাজিবের বিচ্ছেদ হলে একই বছরেই বেশ ঘটা করে কৃষ্ণকে বিয়ে করেছিলেন তিনি। সে বছর তাদের বিয়েতে হাজির হয়েছিলেন কলকাতার অনেক তারকাই।

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...