ছবিগুলো অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার ৩৫ তম জন্মদিনের। ছবি: সংগৃহীত

মধ্যরাতে সিদ্ধার্থের গালে কেক মাখলেন বলিউড অভিনেত্রীরা

মধ্যরাতে সিদ্ধার্থ মালহোত্রার বাসায় আসতে শুরু করেন বলিউড তারকারা।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০১৯, ১৫:৫৪ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৯, ১৫:৫৪
প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০১৯, ১৫:৫৪ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৯, ১৫:৫৪


ছবিগুলো অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার ৩৫ তম জন্মদিনের। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডের জনপ্রিয় তরুণ অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। ১৬ জানুয়ারি বুধবার ছিল এ অভিনেতার ৩৫ তম জন্মদিন। বিশেষ দিনটিতে শুভেচ্ছা জানাতে ১৫ জানুয়ারি মঙ্গলবার রাতে তার বাসায় হাজির হয়েছেন বলিউডের তাবৎ অভিনয়শিল্পীরা।

টাইমস নাউয়ের প্রতিবেদনে জানানো হয়, মঙ্গলবার সূর্য ডোবার পরপরই একে একে সিদ্ধার্থের মুম্বাইয়ের বাসায় আসতে শুরু করেন বলিউডের বিভিন্ন অভিনেতা ও অভিনেত্রীরা। এ সময় সিদ্ধার্থের পরনে ছিল কালো রঙের ঘরোয়া ট্রাউজার ও টি-শার্ট। এরপর রাত ১২ টার কাঁটা যখন মঙ্গলবারকে পেছনে ফেলে বুধবারে পদার্পণ করে, ঠিক তখনই সবার উপস্থিতিতে নিজের ৩৫ তম জন্মদিনের কেকটি কাটেন তিনি। এ সময় কয়েকজন অভিনাত্রী মজা করে ওই কেকের খানিকটা তার মুখে মাখিয়ে দেন।

গালে কেক মাখা সিদ্ধার্থের সঙ্গে একটি সেলফি তুলেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ২০১৭ সালে মুক্তি পাওয়া বলিউডের ‘অ্যা জেন্টেলম্যান’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন জ্যাকুলিন ও সিদ্ধার্থ জুটি। জন্মদিনে সিদ্ধার্থের গালে কেক মেখে দেন অভিনেত্রী নুসরাত ভারুচাও। গালে কেক মাখা সিদ্ধার্থের সঙ্গে বেশ কয়েকটি ছবি তুলেন এ অভিনেত্রীও।

কেক কাটছেন সিদ্ধার্থ। ছবি: সংগৃহীত

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন বলিউড অভিনাত্রী সোনাক্ষী সিনহা, কারিশমা কাপুর, ক্যাটরিনা কাইফ, মীরা রাজপুত, রাকুল প্রীত সিং, নেহা ধুপিয়া, নেহার স্বামী আঙ্গাদ বেদি, নুসরাত ভারুচা, সঞ্জয় কাপুর ও করণ জোহরসহ অনেকে।

সিদ্ধার্থের বাসার সামনে ক্যাটরিনা। ছবি: সংগৃহীত
সিদ্ধার্থের বাসার সামনে নেহা ও তার স্বামী আঙ্গাদ বেদি। ছবি: সংগৃহীত
মঙ্গলবার সিদ্ধার্থের বাসায় বলিউড তারকারা। ছবি: সংগৃহীত

প্রিয় বিনোদন/গোরা