রবেইন রিহান্না ফেন্টি। ছবি: সংগৃহীত

বাবার বিরুদ্ধে মামলা ঠুকেছেন রিহান্না

গায়িকা তার বাবার বিরুদ্ধে আনা সেই মামালার অভিযোগে জানান।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০১৯, ১২:৫৫ আপডেট: ১৭ জানুয়ারি ২০১৯, ১২:৫৫
প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০১৯, ১২:৫৫ আপডেট: ১৭ জানুয়ারি ২০১৯, ১২:৫৫


রবেইন রিহান্না ফেন্টি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) জনপ্রিয় বার্বাডিয়ান সংগীতশিল্পী রবেইন রিহান্না ফেন্টি। এবার বাবার বিরুদ্ধে অভিযোগ এনে যুক্তরাষ্ট্রের আদালতে মামলা ঠুকলেন।

ডেইলি মেইলের প্রতিবেদনে জানানো হয়, ‘লাভ দ্য ওয়ে ইউ লাই’ খ্যাত এ গায়িকার বাবার নাম রোনাল্ড ফেন্টি। ফেন্টি নামটি রিহান্নার পারিবারিক নাম। রিহান্না নিজের ফেন্টি নামটি ব্যবহার করে বাজারে একটি প্রসাধনী ব্র্যান্ডও চালু করেন। স্বনামে প্রতিষ্ঠা করা এ গায়িকার প্রাসধনী ব্র্যান্ডটির নাম ‘ফেন্টি বিউটি’।

‘লাভ দ্য ওয়ে ইউ লাই’ খ্যাত এ সংগীতশিল্পী তার বাবার বিরুদ্ধে আনা সেই মামালার অভিযোগে জানান, তার বাবা রোনাল্ড একটি বিনোদন ব্যবসামূলক প্রতিষ্ঠান খুলেছেন। রোনাল্ড তার ওই বিনোদন প্রতিষ্ঠানটির নাম দিয়েছে ‘ফেন্টি এন্টারটেনমেন্ট’। যা কিনা রিহান্নার বংশগত নামের অংশ। তার বাবা মেয়ের নামের ‘ফেন্টি’ অংশ ব্যবহার করে মেয়ের অর্জিত খ্যাতির সুবিধা বাবার প্রতিষ্ঠানের কাজে লাগাচ্ছেন। শুধু তাই নয়, এ প্রতিষ্ঠানটি নানাভাবে মানুষকে প্রতারিত করে আসছে। রিহান্না এ প্রতিষ্ঠানে একজন প্রতিনিধি এমনটাই এ প্রতিষ্ঠানটি মানুষের কাছে উপস্থাপন করে আসছে। অথচ বাবার ‘ফেন্টি এন্টারটেনমেন্ট’ প্রতিষ্ঠানটির সঙ্গে রিহানার কোনো সম্পৃক্ততাই নেই। তাছাড়া ‘ফেন্টি এন্টারটেনমেন্ট’ প্রতিষ্ঠা করার আগে রিহান্না এ ‘ফেন্টি’ নামটি তার প্রসাধনী ব্র্যান্ডটির জন্য ট্রেডমার্ক করে রেখেছিলেন। তবে এখনো পর্যন্ত রিহান্নার এ অভিযোগের কোনো প্রতি উত্তর দিতে দেখা যায়নি ‘ফেন্টি এন্টারটেনমেন্ট’ ও রোনাল্ডকে।

২০১৭ সালে রিহান্নার বাবা যুক্তরাষ্ট্রের ‘ফেন্টি এন্টারটেইনমেন্ট’ টি প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠানের শেয়ারে রিহান্নার বাবার সঙ্গে আরও আছেন মজেস পারকিন নামে এক ব্যক্তি।

২০১৭ সালে রিহান্না,মনিকা ও রোনাল্ড। ছবি: সংগৃহীত

শৈশব থেকে বাবার প্রতি রিহান্নার একটু ক্ষোভ আছে। রিহান্নার বয়স যখন চৌদ্দ বছর তখন তার মা মনিকার সঙ্গে বাবা রোনাল্ডের বিচ্ছেদ হয়। একবার এক সাক্ষাৎকারে রিহান্না জানান, ছোটবেলায় তিনি তার বাবাকে দেখেছিলেন মায়ের ওপর শারীরিক নির্যাতন করতে। একবার রোনাল্ড রিহানার মায়ের নাক ভেঙে দিয়েছিলেন। রিহান্নার বাবা ছিলেন কোকেন ও অ্যালকোহলে আসক্ত।

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...