মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। ছবি: সংগৃহীত

প্রেমিককে নিয়ে রাতে করণের বাড়িতে হাজির মালাইকা

মালাইকার দিকে ক্যামেরার ফ্ল্যাশ পড়লে মুচকি হাসতে দেখা যায় তাকে।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০১৯, ১৫:০২ আপডেট: ১৭ জানুয়ারি ২০১৯, ১৫:০২
প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০১৯, ১৫:০২ আপডেট: ১৭ জানুয়ারি ২০১৯, ১৫:০২


মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা আর অভিনেতা অর্জুন কাপুরের প্রেমের কথা এখন পুরনো খবর। চলতি বছরের মার্চ কিংবা এপ্রিলে তারা বিয়ে করতে যাচ্ছেন। এ খবরও ইতোমধ্যে অনেকেই জানেন। তাদের বিয়ের গুঞ্জন নিয়ে বলিউডে চলছে নানা জল্পনা কল্পনা।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, বলিউডের যেকোনো অনুষ্ঠানেই এখন দুজনকে একসঙ্গে পাওয়া যায়। কোন অনুষ্ঠানে এ জুটির একজনকে পাওয়া গেলে অপরজনের উপস্থিতিও ঠিকই খুঁজে পাওয়া যায় সেখানে।

১৬ জানুয়ারি বুধবার রাতে বলিউড নির্মাতা করণ জোহর মুম্বাইয়ের বাড়িতে একটি অনুষ্ঠানের আয়োজন করেন। ওই অনুষ্ঠানে নিমন্ত্রণ জানান বলিউডের একঝাঁক তারকাকে। আমন্ত্রিত অভিনেত্রী-অভিনেতাদের অংশগ্রহণে রাতভর চলে এ অনুষ্ঠান।

সে দিন রাত নামতে না নামতেই করণের বাড়ির সামনে ভীড় জমতে দেখা যায় বলিউড তারকাদের। তাদের মধ্যে ছিলেন কারিনা কাপুর, কারিশমা কাপুর, বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা দালাল, অমৃতা অরোরা, সেখানে আরও ছিলেন মালাইকাও। মালাইকা যেহেতু আছে তাহলে অর্জুনতো থাকবেই।

তাই করণের বাড়িতে অর্জুন পৌঁছানোর পরপরই পাপারাজ্জির ক্যামেরার ফ্ল্যাশ পড়তে শুরু করে এ অভিনেতার ওপর। এ সময় অর্জুনের ছবি তোলার ইচ্ছা না থাকলে ছবি তোলা বন্ধ করতে রাজি নন পাপারাজ্জি। এদিকে মালাইকার দিকে পাপারাজ্জির ক্যামেরার ফ্ল্যাশ পড়লে মুচকি মুচকি হাসতে দেখা যায় এ অভিনেত্রীকে। অন্যদিকে হাত দিয়ে মুখ ঢেকে হাসি আড়াল করে রাখতে দেখা যায় কারিশমাকে। ওই অনুষ্ঠানে মালাইকা-অর্জুন জুটির সঙ্গে আরও ছিলেন অর্জুনের চাচা সঞ্জয় কাপুর চাচি মাহিপ কাপুর।

বুধবার করণের বাড়ির সামনে অর্জুন। ছবি : সংগৃহীত
বুধবার করণের বাড়ির সামনে মুচকি হাসছেন মালাইকা। ছবি : সংগৃহীত
বুধবার করণের বাড়ির সামনে কারিশমা ও কারিনা। ছবি : সংগৃহীত

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...