রাখি সাওয়ান্ত ও দীপক কালাল। ছবি: সংগৃহীত

রাখি সাওয়ান্তের হবু বর মার খাচ্ছেন রাস্তায় (ভিডিও)

রাখি সাওয়ান্ত ও দীপক কালালের বিয়ের কোনো নামগন্ধই নাই।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০১৯, ১৭:৪৭ আপডেট: ১৭ জানুয়ারি ২০১৯, ১৭:৪৭
প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০১৯, ১৭:৪৭ আপডেট: ১৭ জানুয়ারি ২০১৯, ১৭:৪৭


রাখি সাওয়ান্ত ও দীপক কালাল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডের আলোচিত তারকা রাখি সাওয়ান্ত। গত বছর দীপক কালালকে বিয়ে করবেন বলে সামাজিক যোগাযোগের মাধ্যমে ঘোষণা দিয়েছিলেন রাখি। সেই দীপক এবার মার খেলেন ভারতের রাস্তায়।

ইন্ডিয়া ডট কমের প্রতিবেদনে জানানো হয়, কিছুদিন আগে দীপক ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। ওই ভিডিওতে দীপক দাবি করেন তার মূত্রে নাকি প্রোটিন আছে। তার এ ধরনের মন্তব্য শুনে ক্ষেপে গিয়েছেন অনেকেই। যে অজ্ঞাত ব্যক্তিটি দীপকে মারলেন তার দাবি, দীপকের এ ধরনের ভিডিও স্কুল-কলেজ পড়ুয়া ছেলে-মেয়েদের মনে বিরূপ প্রতিক্রিয়ার প্রভাব ফেলেছে। তাই এর দায় দীপককেই নিতে হবে।

দীপকের মার খাওয়ার ভাইরাল ভিডিওতে দেখা যায়, মাঝ রাস্তার দীপককে দাঁড় করিয়ে চুলের মুঠি ধরে মারধর করছেন ওই ব্যক্তি। রাখি সাওয়ান্তের হবু বরের মার খাওয়ার ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট হওয়া পর তা তড়িৎ বেগে ভাইরাল হয়ে পড়ে। ভিডিওতে দীপকের কান্নাকাটিও চোখে পড়ে। মারের মুখে পড়ে তিনি বার বার বলছেন, এমন ভিডিও আর কখনও তিনি পোস্ট করবেন না। যা করেছেন ভুল করেছেন বলেও জানান তিনি।

গত বছর গণমাধ্যমের এক সাক্ষাৎকারে রাখি জানিয়েছিলেন, ২০১৮ সালের ৩১ ডিসেম্বর 'ইন্টারনেট সেনসেশন' দীপককে বিয়ে করবেন তিনি। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবে তাদের বিয়ের আসর। এদিকে ৩১ ডিসেম্বর শেষ হয়ে নতুন বছরের ১৭ দিন পার। কিন্তু রাখি- দীপকের বিয়ের কোনো নামগন্ধই নাই।

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...