ঠোঁটসহ শরীরের অন্যান্য অংশে রূপ-সৌন্দর্য বর্ধনের সার্জারি করিয়েছেন এমন জনপ্রিয়ও অভিনেত্রীদের তালিকায় আছেন এ চার জনও। ছবি: সংগৃহীত

ঠোঁটের সৌন্দর্য বাড়াতে সার্জারি করিয়েছেন এ ৬ অভিনেত্রী

ঠোঁট আকর্ষণীয় করতে ছুরি-কাচির তলে নিজেদের শপে দিয়েছেন যে অভিনেত্রীরা।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৯, ১১:৫৫ আপডেট: ১৮ জানুয়ারি ২০১৯, ১১:৫৫
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৯, ১১:৫৫ আপডেট: ১৮ জানুয়ারি ২০১৯, ১১:৫৫


ঠোঁটসহ শরীরের অন্যান্য অংশে রূপ-সৌন্দর্য বর্ধনের সার্জারি করিয়েছেন এমন জনপ্রিয়ও অভিনেত্রীদের তালিকায় আছেন এ চার জনও। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বিশ্বজুড়ে তারকাদের মধ্যে প্লাস্টিক সার্জারি নতুন কোনো বিষয় নয়। অনেকেই লাবণ্যতা ধরে রাখতে শরীরের বিভিন্ন অংশে কসমেটিক সার্জারি করান। যার যার পছন্দ অনুযায়ী রূপ-সৌন্দর্য বর্ধনের জন্য নিজেদের শরীরকে ছুরি কাঁচির তলে সপে দিয়েছেন অনেক নারীই। সেই তালিকায় আছেন ভারতীয় অভিনেত্রীরাও। বলিউডের অনেক অভিনেত্রী আছেন, যারা ক্যারিয়ারের শুরু দিকে জন্মগত স্বাভাবিক মাধুর্যতায় সন্তুষ্ট থাকলেও পরে আর সন্তুষ্ট থাকতে দেখা যায় না তাদের। ক্যারিয়ারের মাঝামাঝি সময়ে এসে ঠিক সৌন্দর্য বর্ধনের নানা রকম সার্জারি করাতে দেখা গেছে তাদের।

ইন্ডিয়া ডট কমের প্রতিবেদনে জানানো হয়, কেউ কেউ আছেন অন্যান্য সার্জারির পাশাপাশি ঠোঁটেরও সার্জারিটাও করান। কৃত্রিমভাবে ঠোঁটকে আকর্ষণীয় করার জন্য নানা রকমের চিকিৎসা করিয়েছেন তারা। দেখে নেওয়া যাক সেই তালিকায় থাকা ছয় জন জনপ্রিয়ও অভিনেত্রীকে।

সার্জারির আগে ও পরে অভিনেত্রী বাণী কাপুর। ছবি: সংগৃহীত

২০১৩ সালে মুক্তি পাওয়া বলিউডের 'শুদ্ধ দেশি রোমান্স' সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অভিনেত্রী বাণী কাপুর। সে সময় তার চেহারায় এক ধরনের অকৃত্রিম সৌন্দর্য খুঁজে পেয়েছিলেন দর্শক। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ও যশরাজ ফিল্মস প্রযোজিত 'বেফিকরে'তে দেখা গেছে তাকে। 'বেফিকরে' ছবিতে বাণী কাপুরের আগের সৌন্দর্য আর খুঁজে পাননি দর্শক। তার এ পরিবর্তনের কারণে দর্শকের কাছে বাণী সার্জারির বিষয়টি ধরা পড়ে। যদিও বাণী ঘটনাকে স্রেফ গুজব বলে উড়িয়ে দিলেন। বলেছিলেন, ‘প্লাস্টিক সার্জারি করানোর মতো অর্থ তার কাছে নেই।’ গুঞ্জন আছে, বাণী তার নাক, থুতনি ও ঠোঁটের সার্জারি করিয়েছেন।

সার্জারির আগে ও পরে অভিনেত্রী আয়েশা টাকিয়া। ছবি: সংগৃহীত

সার্জারি করিয়ে মুখের গড়নের অনেক খানি পাল্টে ফেলেছেন অভিনেত্রী আয়েশা টাকিয়া। থুতনির গড়ন পরিবর্তন ও ঠোঁট ফুলানোর সার্জারি করিয়েছেন তিনিও। সার্জারির পর আয়শার চেহারায় ব্যাপক পরিবর্তন দেখা যায়। তার এ পরিবর্তন দেখে অধিকাংশ মানুষের মন্তব্য ছিল, তিনি সার্জারির আগে দেখতে বেশি সুন্দর ছিলেন।

সার্জারির আগে ও পরে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

বলিউড ও হলিউড মাতানো অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ঠোঁট ফুলিয়েছেন তিনিও। ঠোঁটের পাশাপাশি কসমেটিক সার্জারির মাধ্যমে নাকের গঠন ও আকার ঠিক করিয়ে নিয়েছেন তিনি।

সার্জারির আগে ও পরে অভিনেত্রী আনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত

লিপ ফুলার করিয়েছেন আনুষ্কা শর্মাও। ঠোঁট ফুলানোর চিকিৎসার কথা নিজ মুখেই স্বীকার করেছেন এ অভিনেত্রী। ঠোঁট ফুলানোর কারণে ২০১৪ সালে টুইটারে রসিকতার স্বীকারও হয়েছিলেন তিনি।

সার্জারির আগে ও পরে অভিনেত্রী কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত

গুঞ্জন আছে ঠোঁট ও বক্ষ সৌন্দর্য বর্ধনের সার্জারি করিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। ২০০৬ সালে কঙ্গনা অভিনীত ‘গ্যাংস্টার’ ছবিটি মুক্তি পাওয়ার পর ব্যাপক পরিবর্তন দেখা যায় এ অভিনেত্রীর মাঝে। তার আগের ছবিগুলোর সঙ্গে বর্তমানের ছবির তুলনা করলে এ অভিনেত্রীর ঠোঁটের পরিবর্তন ধরা পড়ে।

সার্জারির আগে ও পরে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অকর্ষণীয় রূপের অধিকারী তিনি। এ অভিনেত্রীর আগের ছবিগুলোকে এখনকার ছবির সঙ্গে তুলনা করে অনেক পরিবর্তন খুঁজে পান বলিউড ভক্তরা। সার্জারি করিয়ে থুতনির আকারের পরিবর্তন করিয়েছেন ক্যাটরিনা। একউই সঙ্গে ঠোঁটেও সার্জারিও করান তিনি।

প্রিয় বিনোদন/ গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...