বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। ছবি: সংগৃহীত

দশ বছর আগে কেমন ছিলেন সাকিবপত্নী?

সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা, সবাই রীতিমতো ‘টেন ইয়ার্স চ্যালেঞ্জ’ নিয়ে মেতে রয়েছেন। এবার এই চ্যালেঞ্জে নাম লিখিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৯, ১০:৫৬ আপডেট: ১৮ জানুয়ারি ২০১৯, ১০:৫৬
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৯, ১০:৫৬ আপডেট: ১৮ জানুয়ারি ২০১৯, ১০:৫৬


বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) একেক সময় একেক ধরনের কর্মকাণ্ড নিয়ে রীতিমতো ঝড় ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে। ‘টেন ইয়ার্স চ্যালেঞ্জ’ (#10YearsChallenge) এবার নাম লেখাল সেই তালিকায়।

ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে নিজের ১০ বছর আগের ছবির সঙ্গে সদ্য তোলা ছবি পোস্ট করছেন অনেকেই। এর উদ্দেশ্য ১০ বছর ব্যবধানে কার মাঝে কী পরিবর্তন এসেছে সেটা ফুটিয়ে তোলা। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা, সবাই রীতিমতো ‘টেন ইয়ার্স চ্যালেঞ্জ’ নিয়ে মেতে রয়েছেন।

এবার এই চ্যালেঞ্জে নাম লিখিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

এই ছবিটাই পোস্ট করেন শিশির।

বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন শিশির। ওই ছবিতে নিজের ১০ বছর আগের ছবির সঙ্গে বর্তমান ছবি মিলিয়ে পোস্ট করেছেন সাকিবপত্নী। ক্যাপশনে লেখা ছিল, ‘দ্য মাইটি #১০’।

২০১২ সালে সাকিবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শিশির। বাংলাদেশে জন্মগ্রহণ করলেও শিশির বেড়ে উঠেছেন যুক্তরাষ্ট্রে। ফেসবুক, ইনস্টাগ্রামে নিয়মিত দেখা মেলে শিশিরের। কখনও একমাত্র কন্যা সন্তান আলাইনা হাসান অউব্রির সঙ্গে খুনসুটিতে, আবার কখনও স্বামী সাকিব আল হাসানের সঙ্গে রোমান্টিক কোনো মুহূর্তে। 

প্রিয় খেলা/রুহুল