এই ছবিগুলো শহীদ আফ্রিদি অফিশিয়াল পেজ থেকে পোস্ট করা হয়েছে। ছবি: ফেসবুক

সিলেট স্টেডিয়ামে আফ্রিদির সঙ্গে তারা কারা?

তবে কী আফ্রিদির সঙ্গেই তারা পাকিস্তান থেকে এসেছেন? নাকি তারা বাংলাদেশে বসবাসরত আফ্রিদির পাকিস্তানি ভক্ত!

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৯, ১৪:২৭ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯, ০৮:১৭
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৯, ১৪:২৭ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯, ০৮:১৭


এই ছবিগুলো শহীদ আফ্রিদি অফিশিয়াল পেজ থেকে পোস্ট করা হয়েছে। ছবি: ফেসবুক

(প্রিয়.কম) সিলেট জেলা স্টেডিয়াম। পড়ন্ত বিকেলে দেখা মিললো কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদির। অবশ্য এই স্টেডিয়ামে তিনি একাই নন, তার সঙ্গী ছিলেন আরও ছয়জন। এর মধ্যে পাঁচজন তরুণী আর একজন তরুণ।

পোশাক-পরিচ্ছদ দেখে অনুমান করা যায়, তাদের কেউ বাংলাদেশি নন। বেশ কিছুক্ষণ ওই ছয় তরুণ-তরুণীর সঙ্গে সময় কাটান আফ্রিদি। একপর্যায়ে ছবিও তোলেন তারা। গ্রুপ ছবির পাশাপাশি ছিল সেলফিও। স্বাভাবিকভাবেই পড়ন্ত বিকেলে সিলেট স্টেডিয়ামে কৌতূহলের জন্ম দেন তারা।

সিলেট স্টেডিয়ামে আফ্রিদি ও ছয় কাশ্মীরি তরুণ-তরুণী। ছবি: ফেসবুক

তবে কী আফ্রিদির সঙ্গেই তারা পাকিস্তান থেকে এসেছেন? নাকি তারা বাংলাদেশে বসবাসরত আফ্রিদির পাকিস্তানি ভক্ত! সকলের কৌতূহলের উত্তর পাওয়া গেল অবশ্য রাতেই। আফ্রিদি নিজেই জানিয়েছেন ওই তরুণ-তরুণীদের পরিচয়। তারা কেউই পাকিস্তানি নন। তরুণ-তরুণীরা সকলেই কাশ্মীরের।

কাশ্মীরি তরুণ-তরুণীদের সঙ্গে আফ্রিদি। ছবি: ফেসবুক

স্কলারশীপ নিয়ে মেডিসিন বিষয়ে সিলেট মেডিকেলে পড়তে এসেছেন ওই তরুণ-তরুণীরা। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের দ্বিতীয় পর্ব খেলতে বর্তমানে সবকটি দলই অবস্থান করছে সিলেটে। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের  পাকিস্তানি তারকা আফ্রিদির আসার খবর পেয়েই তারা দেখা করতে যান।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে আফ্রিদি এদিনের তিনটি ছবি পোস্ট করেছেন। ওই পোস্টের ক্যাপশনে লেখা ছিল, ‘কাশ্মীরের ছাত্র-ছাত্রী যারা স্কলারশীপ নিয়ে বাংলাদেশে পড়তে এসেছে তাদের সঙ্গে প্রাণবন্ত একটা সাক্ষাৎ হলো। পরিশ্রম করো এবং নিজেদের দেশকে গর্বিত করো।’

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...