জাতীয় দলের তারকা পেসার তাসকিন আহমেদ। ছবি: সংগৃহীত

দশ বছর আগে যেমন দেখতে ছিলেন তাসকিন

ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে নিজের ১০ বছর আগের ছবির সঙ্গে সদ্য তোলা ছবি পোস্ট করছেন পেসার তাসকিন আহমেদ।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৯, ২১:২৯ আপডেট: ১৮ জানুয়ারি ২০১৯, ২২:০৪
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৯, ২১:২৯ আপডেট: ১৮ জানুয়ারি ২০১৯, ২২:০৪


জাতীয় দলের তারকা পেসার তাসকিন আহমেদ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) একেক সময় একেক ধরনের কর্মকাণ্ড নিয়ে রীতিমতো ঝড় ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার সেই তালিকায় যোগ হলো ‘টেন ইয়ার্স চ্যালেঞ্জ’ (#10YearsChallenge)। ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে নিজের ১০ বছর আগের ছবির সঙ্গে সদ্য তোলা ছবি পোস্ট করছেন অনেকেই।

চ্যালেঞ্জের উদ্দেশ্য মূলত ১০ বছর ব্যবধানে কার মাঝে কতটা পরিবর্তন এসেছে, সেটা ফুটিয়ে তোলা। সাধারণ মানুষ থেকে শুরু করে ক্রিকেটার, অভিনেতা-অভিনেত্রীদের অনেকেই ‘টেন ইয়ার্স চ্যালেঞ্জ’ নিয়ে রীতিমতো মেতে উঠেছেন।

এবার সেই তালিকায় নাম লিখিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদ। তাতে দেখা মিলেছে ১০ বছর আগের ১৩ বছর বয়সী তাসকিনের। 

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন তাসকিন। নিজের ভেরিফাইড ফেসবুক পেজ ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাসকিনের পোস্ট করা ছবিতে দেখা যায়, নিজের ১০ বছর আগের ছবির সঙ্গে বর্তমান ছবি মিলিয়ে পোস্ট করেছেন ডানহাতি এই পেসার।

ছবির ক্যাপশনে তাসকিন লেখেন, ‘টেন ইয়ার্স চ্যালেঞ্জ গ্রহণ করা হলো।’

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর নিয়ে এই মুহূর্তে ব্যস্ত সময় কাটাচ্ছেন তাসকিন। বিপিএলের এবারের আসরে সিলেট সিক্সার্সের হয়ে খেলছেন তিনি। সিলেটের হয়ে এখন পর্যন্ত সব ম্যাচেই মাঠে নেমেছেন তরুণ এই পেসার। ৬ ম্যাচে ১০ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন তাসকিন।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ