হার্দিক পান্ডে ও লোকেশ রাহুলের সঙ্গে করণ জোহর। ছবি: সংগৃহীত

হার্দিক-রাহুল কাণ্ডে কঠিন শাস্তির মুখে করণ জোহরও!

ক্রিকেটার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যমের বিভিন্নজন এই ইস্যুতে কথা বললেও করণ জোহর মৌনব্রত পালন করছিলেন। যেন এই উত্তাল পরিস্থিতি তাকে ছুঁতেই পারেনি!

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০১৯, ০৯:৪৩ আপডেট: ২০ জানুয়ারি ২০১৯, ১৬:১৯
প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০১৯, ০৯:৪৩ আপডেট: ২০ জানুয়ারি ২০১৯, ১৬:১৯


হার্দিক পান্ডে ও লোকেশ রাহুলের সঙ্গে করণ জোহর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অস্ট্রেলিয়া সফরের আগে জনপ্রিয় টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ গিয়েছিলেন হার্দিক পাণ্ডে ও লোকেশ রাহুল। ওই অনুষ্ঠানে সঞ্চালক করণের প্রশ্নের জবাবে বেশকিছু অশালীন মন্তব্য করে বসেন হার্দিক-রাহুল। যেমন করণের এক প্রশ্নের জবাবে হার্দিক জানান, একবার একটি পার্টিতে গিয়ে এক তরুণীকে দেখিয়ে তিনি তার মা-বাবাকে জানিয়েছিলেন, ওই নারীর সঙ্গেই প্রথমবার শারীরিক সম্পর্ক হয়েছিল তার।

হার্দিক বলেন, মায়ের সঙ্গে তিনি নাকি খুবই খোলামেলা। বান্ধবীদের ব্যাপারে মায়ের সঙ্গে খোলামেলাভাবেই আলোচনা করেন তিনি। এমনকি হার্দিক নাকি কোনো পার্টিতে গিয়ে নিজে থেকে মেয়েদের নাম জিজ্ঞাসা করেন না। এমন আচরণের কারণ জানতে চাওয়ায় সঞ্চালককে হার্দিক বলেন, ‘আমি প্রথমে দেখি মেয়েটি কতটা আগ্রহী। আমি একটু কালো তো, তাই মেয়েদের তরফ থেকে কী রকম আগ্রহ আসছে সেটাই আগে দেখি।’

টেলিভিশনে এই এপিসোড সম্প্রচারের পরেই শুরু হয় গণ্ডগোল। রাহুল ও হার্দিক নারী বিরোধী ও লিঙ্গ বৈষম্যমূলক মন্তব্য করেছেন বলে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে সমালোচনার ঝড় বয়ে যায়। যার জেরে নড়েচড়ে বসে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। ইতোমধ্যে হার্দিক-রাহুলকে সাময়িকভাবে নিষিদ্ধ করা হয়েছে। অপেক্ষা করছে বড় শাস্তিও।

গোটা ভারতই উত্তাল এই ইস্যু নিয়ে। অথচ যার শো’তে গিয়ে এই গোলযোগের শুরু সেই করণ জোহরেরই কোনো খোঁজ ছিল না! ক্রিকেটার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যমের বিভিন্নজন এই ইস্যুতে কথা বললেও করণ জোহর মৌনব্রত পালন করছেন। যেন এই উত্তাল পরিস্থিতি তাকে ছুঁতেই পারেনি! কেউ কেউ তো প্রশ্নও তুলেছেন, সঞ্চালক করণ জোহরের উসকানিমূলক ওই প্রশ্নগুলোর কারণেই তো এত বিপত্তি।

ছাড় পাচ্ছেন না করণ জোহরও। হার্দিক-রাহুলের মতো কঠিন শাস্তির মুখে জনপ্রিয় এই বলিউড নির্মাতাও। ভারতীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা যায়, জনপ্রিয় টিভি শো ‘কফি উইথ করণ’ বন্ধ হয়ে যেতে পারে!

ষষ্ঠ সিজন চলছে ‘কফি উইথ করণের’। তবে এবারই প্রথমবার নয়, এর আগেও এই চ্যাট শোর বিরুদ্ধে অশ্লীলতা প্রমোট করার অভিযোগ উঠেছিল। আর এবার হার্দিক-রাহুল কাণ্ডে বিতর্ক তুঙ্গে পৌঁছে যায়। ভারতীয় গণমাধ্যমে বলা হচ্ছে, ক্রমবর্ধমান দর্শক অসন্তোষের কারণে চ্যানেল কর্তৃপক্ষ এবং প্রোডিউসাররা বেশ কয়েকবার বৈঠক করেছেন নিজেদের মধ্যে। সেখানে শো বন্ধ করে দেওয়ার বিষয়েই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

যদিও এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। তবে নেটিজেনদের মতে, করণের শো’টি যদি বন্ধ করে দেওয়া হয়, তাহলে অন্যান্য জনপ্রিয় শোয়ের কন্টেন্টের কাছেও দৃষ্টান্ত হয়ে থাকবে ‘কফি উইথ করণ’।

প্রিয় খেলা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...