বামে আনুশকা শর্মা ও বিরাট কোহলি, ডানের নিচের ছবিতে এ দম্পতির সঙ্গে রজার ফেদেরার। ছবিগুলো কোহলি ও আনুশকার টুইটার থেকে নেওয়া।

ক্রিকেটার স্বামীকে আনুশকার বিশেষ বার্তা

অস্ট্রেলিয়ার আনুশকা-কোহলির সঙ্গে টেনিস তারকার দেখা হয়।

তাশফিন ত্রপা
লেখক
প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০১৯, ২০:৫৫ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯, ২১:০১
প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০১৯, ২০:৫৫ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯, ২১:০১


বামে আনুশকা শর্মা ও বিরাট কোহলি, ডানের নিচের ছবিতে এ দম্পতির সঙ্গে রজার ফেদেরার। ছবিগুলো কোহলি ও আনুশকার টুইটার থেকে নেওয়া।

(প্রিয়.কম) বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে সিরিজ জিতে উচ্ছ্বসিত ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি

এদিন ভারতের জয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে। জয়কে কেন্দ্র করে ভারতের ক্রিকেট দল ও তার ক্রিকেটার স্বামী বিরাটকে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা বার্তা টুইট করেন তিনি। আনুশকা তার ওই বিশেষ টুইটে লিখেন, ‘এবারের ভ্রমণটি আমার কাছে অবিস্মরণীয়। কারণ ভারতের পুরুষ দলের এ ঐতিহাসিক জয়ের সাক্ষী হতে পেরেছি আমিও। অনেকগুলো অভিনন্দন। প্রিয়তম কোহিলিকে নিয়ে আমি খুবই গর্ববোধ করি’।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, ১৮ জানুয়ারি, শুক্রবার অস্ট্রেলিয়ার মেলবোর্নে অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় তথা শেষ ওয়ানডে ম্যাচ জিতে ২-১ ব্যাবধানে তিন ম্যাচের সিরিজ জিতে নেয় ভারতের ক্রিকেট দল৷ টেস্ট সিরিজের পাশাপাশি অস্ট্রেলিয়ার মাটিতে প্রথমবার দ্বি-পাক্ষিক ওয়ানডে সিরিজ জিতল ভারত৷ এরমধ্য দিয়ে ইতিহাস গড়ে ভারত। বিশ্বকাপের আগে দলের সিরজ জয় নিয়ে খুশি ভারতের অধিনায়ক৷

এনডিটিভির আরেকটি প্রতিবেদনে জানানো হয়, মেলবোর্ন পার্কে চলছে অস্ট্রেলিয়ান ওপেন। তাই এবার সিরিজ জয়ের পর অভিনেত্রী স্ত্রীকে নিয়ে টেনিস উপভোগ করতে গেলেন ক্রিকেটার স্বামী। এ সময় এ জুটির সঙ্গে দেখা হয় তারকা টেনিস প্লেয়ার রজার ফেদেরারও। ১৯ জানুয়ারি আনুশকা ও ফেদেরারের সঙ্গে তোলা একটি ছবি টুইটারে পোস্ট করেন কোহলি। অস্ট্রেলিয়ার আনুশকা-কোহলির সঙ্গে টেনিস তারকার দেখা হওয়ার ছবিটিতে ফেদেরারকে তারকা দম্পতির মধ্যমণি হয়ে দাঁড়িয়ে থাকে দেখা যায়।

এর কিছুক্ষণ পরেই আনুশকা তার টুইটে টেনিসের অভিজ্ঞতার কথা লিখলেন। সেখানে তিনি লেখেন, ‘রৌদ্র উজ্জ্বল দিন কাটল টেনিস কোর্টে।'

প্রিয় বিনোদন/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...