স্বামী এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে ড্যানিয়েল ডি ভিলিয়ার্স। ছবি: সংগৃহীত

ডি ভিলিয়ার্সকে ছাড়া নির্ঘুম রাত কাটাচ্ছেন স্ত্রী!

এরই মধ্যে স্বামীকে মিস করতে শুরু করেছেন ভিলিয়ার্সের স্ত্রী ড্যানিয়েল ডি ভিলিয়ার্স।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০১৯, ২১:৫২ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯, ২১:৫২
প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০১৯, ২১:৫২ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯, ২১:৫২


স্বামী এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে ড্যানিয়েল ডি ভিলিয়ার্স। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) এবি ডি ভিলিয়ার্স বাংলাদেশে এসেছেন দুদিন হলো। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে গেল ১৭ জানুয়ারি, বৃহস্পতিবার সকালে ঢাকায় পৌঁছান দক্ষিণ আফ্রিকার বিধ্বংসী এই ব্যাটসম্যান। শনিবার রংপুর রাইডার্সের জার্সিতে খেলেছেন বিপিএলে নিজের প্রথম ম্যাচ। কিন্তু এরই মধ্যে স্বামীকে মিস করতে শুরু করেছেন ভিলিয়ার্সের স্ত্রী ড্যানিয়েল ডি ভিলিয়ার্স।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এমনটাই জানিয়েছেন ভিলিয়ার্স-পত্নী। শুক্রবার রাতে ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে ভিলিয়ার্সের সঙ্গে একটি সেলফি পোস্ট করেন ড্যানিয়েল ডি ভিলিয়ার্স। সেখানে স্বামীর উদ্দেশ্যে আবেগাপ্লুত এক বার্তা দিয়েছেন তিনি।

ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘দুইদিন আগে আমার ব্যক্তি গেল। দীর্ঘদিন পর এটা তোমার প্রথমবারের মতো লম্বা ট্যুর। তুমি হয়তো ভাবতে পারো, আমি এটার সঙ্গে অভ্যস্ত। কিন্তু ছোট দুই বাচ্চাকে নিয়ে জীবনটা এখন অন্যরকম। প্রত্যেক সকালে তাদের প্রথম দুইটা শব্দ হচ্ছে, বাবা কোথায়? আমরা তিনজন ধীরে ধীরে আমাদের নতুন রুটিনের সঙ্গে অভ্যস্ত হয়ে যাচ্ছি। কিন্তু তোমাকে পাগলের মতো মিস করছি। তুমি আমাদের জন্য যা করেছ, তার জন্য আমরা খুবই কৃতজ্ঞ। তুমি না ফেরা পর্যন্ত নির্ঘুম রাত গণনা করছি।’

ইনস্টাগ্রামে এই ছবিটি পোস্ট করে ভিলিয়ার্সের উদ্দেশ্যে আবেগাপ্লুত বার্তা দেন স্ত্রী ড্যানিয়েল।

আন্তর্জাতিক ক্রিকেটে ভিলিয়ার্সের পথচলা শুরু ২০০৪ সালে। আন্তর্জাতিক অঙ্গনে নাম লেখানোর পর থেকে নিজের পারফরম্যান্সে স্বমহিমায় উজ্জ্বল ছিলেন ডানহাতি এই ব্যাটসম্যান। কিন্তু গেল বছর হঠাৎ করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তিনি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শেষ করে দেশে ফিরেই এক ভিডিও বার্তায় আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টানার কথা জানান ওয়ানডে ক্রিকেটে দ্রুততম সেঞ্চুরির মালিক।

আন্তর্জাতিক ক্রিকেট অবসরেরর পর মূলত পরিবারের সঙ্গেই বেশিরভাগ সময় কাটান ডি ভিলিয়ার্স। পাশপাশি বিভিন্ন দেশে ফ্র্যাঞ্চিজিভিত্তিক টুর্নামেন্টে খেলে বেড়ান সাবেক এই প্রোটিয়া অধিনায়ক। এরই ধারাবাহিকতায় ‘মি. ৩৬০ ডিগ্রী’ খ্যাত সাবেক এই ব্যাটসম্যান প্রথমবারের মতো এসেছেন বিপিএল মাতাতে। এবারের আসরে রংপুর রাইডার্সের জার্সিতে খেলছেন তিনি।

প্রিয় খেলা/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...