তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত

অকল্যান্ড বিমানবন্দরে বরণ করে নেওয়া হলো কোহলি-আনুশকাকে

কোহলিকে ‘দাদা’ ও তার স্ত্রীকে ‘আনুশকা ভাবী’ বলে সম্বোধন করে তারা।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৯, ১৮:৩৭ আপডেট: ২০ জানুয়ারি ২০১৯, ১৮:৩৭
প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৯, ১৮:৩৭ আপডেট: ২০ জানুয়ারি ২০১৯, ১৮:৩৭


তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অকল্যান্ড বিমানবন্দর। গেট দিয়ে একে একে বেরিয়ে আসছেন কেদার যাদব-ভুবনেশ্বর কুমার-দীনেশ কার্তিকরা। একটু পরই দরজায় দেখা যায় বিরাট কোহলি ও তার স্ত্রী আনুশকা শর্মাকে। তারকা এই দম্পতিকে দেখা মাত্র নিরাপত্তা বলয়ের পাশে দাঁড়ানো সমর্থকরা চিৎকার দিয়ে ওঠেন।

তাদের তুমুল হর্ষধ্বনিতে কেঁপে ওঠে বিমানবন্দর প্রাঙ্গন। এ সময় কোহলিকে ‘দাদা’ ও তার স্ত্রীকে ‘আনুশকা ভাবী’ বলে সম্বোধন করেন ওই সমর্থকরা। নিউজিল্যান্ডের মাটিতে রীতিমতো উষ্ণ অভ্যর্থনাই পেল বিরুশকা।

দীর্ঘ চার বছর পর প্রেম করার পর ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসে এই তারকা জুটি। ইতোমধ্যে পেরিয়ে গেছে এক বছর। এই এক বছরে কোহলি-আনুশকা যেখানেই গেছেন, সেখানেই ভিড় জমেছে। সর্বশেষ অস্ট্রেলিয়া সিরিজেও সবার নজর নিজেদের দিকে টেনে নিয়েছিলেন ভারত অধিনায়ক কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা।

নিউজিল্যান্ডেও তার ব্যতিক্রম হলো না। বিমানবন্দরেই ভক্ত-সমর্থকদের ভালোবাসায় সিক্ত হলো এই জুটি। বিমানবন্দর থেকে বেরিয়ে টিম হোটেলে যাওয়ার পথে ভক্ত-সমর্থকদের অভিনন্দনের সাড়াও দেন তারা।

বিমানবন্দরে বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার মাটিতে প্রথমবারের মতো টেস্ট সিরিজ জয়ের পর ওয়ানডে সিরিজেও আধিপত্য দেখিয়েছে বিরাট কোহলির দল। ২-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ জেতে ভারত। অজিদের বিপক্ষে সিরিজ শেষ করে নিউজিল্যান্ডে পা রেখেছে ভারত ক্রিকেট দল।

কিউইদের মাটিতে পাঁচটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বিরাট কোহলি-রোহিত শর্মারা। ২৩ জানুয়ারি, বুধবার নেপিয়ারে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে এই দুই দল।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...