ইউনিভার্সাল চ্যাম্পিয়ন ব্রক লেসনার ও তার আইনজীবী পল হেম্যান। ছবি: সংগৃহীত

ধোনি ইস্যুতে আইসিসির কাছে ক্ষতিপূরণ চাইছে ডব্লিউডব্লিউই!

অস্ট্রেলিয়াকে তাদের মাটিতে হারিয়ে ওয়ানডে সিরিজ জিতেছে ভারত। এই সিরিজ জয়ের অন্যতম কাণ্ডারি ধোনি। তিন ম্যাচেই করেছেন হাফ সেঞ্চুরি।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ১০:০৫ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ১০:০৫
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ১০:০৫ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ১০:০৫


ইউনিভার্সাল চ্যাম্পিয়ন ব্রক লেসনার ও তার আইনজীবী পল হেম্যান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ওয়ার্ল্ড রেসলিং ইন্টারটেইনমেন্ট সংক্ষেপে ডব্লিউডব্লিউইর নিয়মিত সমর্থকরা পল হেম্যানকে বেশ ভালোভাবেই চেনেন। তাকে একাধিক ভূমিকাতেই দেখেছে রেসলিং দুনিয়া। কখনো ধারাভাষ্যকার, কখনো বা ম্যানেজার।

হেম্যান অবশ্য বর্তমানে ইউনিভার্সাল চ্যাম্পিয়ন ব্রক লেসনারের আইনজীবী হিসেবে দায়িত্ব পালন করছেন। এই হেম্যানই মহেন্দ্র সিং ধোনি ইস্যুতে আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) কাছে প্যাটেন্ট রয়্যালিটি তথা ক্ষতিপূরণ চাইছেন।

তিনদিন আগেই অস্ট্রেলিয়াকে তাদের মাটিতে হারিয়ে ওয়ানডে সিরিজ জিতেছে ভারত। এই সিরিজ জয়ের অন্যতম কাণ্ডারি ধোনি। তিন ম্যাচেই করেছেন হাফ সেঞ্চুরি। মেলবোর্নে সিরিজ জয়ের দিনও ৮৭ রানের দুর্দান্ত এক ইনিংস উপহার দিয়েছেন ভারতের সাবেক এই অধিনায়ক।

রেসলিং দুনিয়ার দুই তারকা ব্রক লেসনার-পল হেম্যান। ছবি: সংগৃহীত

পুরো সিরিজে অসাধারণ পারফরম্যান্স দেখানো ধোনিতে মুগ্ধ হয়ে আইসিসির ক্রিকেট ওয়ার্ল্ড কাপ নামক টুইটার একাউন্ট থেকে একটি পোস্ট করা হয়। ওই টুইটে লেখা ছিল, ‘খাওয়া, ঘুম, খেলা সমাপ্ত, পুনরাবৃত্তি। জীবন ধোনিময়।’

পল হেম্যানের সেই টুইট।

টুইটটি চোখ এড়ায়নি হেম্যানেরও। পাল্টা টুইটে তিনি লিখেছেন, ‘ধোনিকে এভাবে প্রচার করার জন্য ক্রিকেট ওয়ার্ল্ড কাপকে আমার তরফ থেকে অভিনন্দন। কিন্তু #খাওয়া,ঘুম,খেলাসমাপ্ত,পুনরাবৃত্তি এইটা আমাদের মন্ত্র। এর জন্য আমাদের ক্ষতিপূরণ স্বরূপ নগদ অর্থ, চেক, স্টক বা ক্রিপটোকারেন্সি দিতে পারেন।’

হেম্যানের এমন মজাটা অন্য মাত্রায় নিয়ে গেছে ক্রিকেট সমর্থকরা। কেউ কেউ বলছেন, ব্রক লেসনারের চেয়ে ভালো ফিনিশার ধোনি। আবার কেউ কেউ বলছেন, ব্রক লেসনার পার্ট টাইমার আর ধোনি ফুলটাইমার। অনেকে আবার হেম্যানকে পরামর্শ দিয়েছেন, লেসনারকে বাদ দিয়ে ধোনির আইনজীবী হতে!

প্রিয় খেলা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...