মাশরাফি বিন মুর্তজা ও তার স্ত্রী সুমনা হক সুমির এই ছবিগুলোই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ছবি: ফেসবুক

স্ত্রীকে নিয়ে মাশরাফির বাইক রাইড, মুগ্ধতা ছড়াচ্ছে ছবিগুলো

‘সিনেমার নাম: লাভলি ওয়েদার, চিত্রায়নে: মাশরাফি ভাইয়া ও সুমি ভাবী, পরিচালনা: প্রকৃতি।’

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ১৩:৪৪ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ১৩:৪৪
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ১৩:৪৪ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ১৩:৪৪


মাশরাফি বিন মুর্তজা ও তার স্ত্রী সুমনা হক সুমির এই ছবিগুলোই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ছবি: ফেসবুক

(প্রিয়.কম) তিনটি ছবি। এর একটিতে দেখা যাচ্ছে, বাইক চালাচ্ছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক ও বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। পেছনে বসে রয়েছেন তার স্ত্রী সুমনা হক সুমি। দ্বিতীয় ও তৃতীয় ছবিটি অবশ্য সেলফি। দুটি ছবিই তুলছেন মাশরাফি। এই তিনটি ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

মুগ্ধতা ছড়িয়েছে ছবিগুলো।

কেউ কেউ বলছেন ছবিগুলো পুরানো। তবে অনেকেরই মত, এগুলো নতুন ছবিই। পুরানো হোক বা নতুন, সমর্থকদের আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছে এই তিন ছবি। নানা ক্যাপশনে ছবিগুলো ছড়াচ্ছে মুগ্ধতা। শুধু তাই নয়, বিভিন্ন ক্রিকেট বিষয়ক গ্রুপগুলোতেও শেয়ার হচ্ছে এই ছবিগুলো।

সেলফিতে মাশরাফি-সুমি।

ক্যাপশন গুলো অবশ্য দুর্দান্ত। এই যেমন একজন লিখেছেন, ‘সিনেমার নাম: লাভলি ওয়েদার, চিত্রায়নে: মাশরাফি ভাইয়া ও সুমি ভাবী, পরিচালনা: প্রকৃতি।’ আরেকজন লিখেছেন, ‘হিরো...হিরোইন।’ কেউ লিখেছেন, ‘চমৎকার দৃশ্য & ভাই + ভাবী।’ আবার কেউ লিখেছেন, ‘মুগ্ধ, সত্যি ভাইয়া ও ভাবী তোমাদের ভালোবাসি।’

চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। সিলেট পর্ব শেষে আবারও ঢাকায় ফিরেছে বিপিএল। ২১ জানুয়ারি, সোমবার হোম অব ক্রিকেটে রয়েছে দুটি খেলা। দুপুরে মাঠে নামবে কুমিল্লা ভিক্টরিয়ান্স ও রাজশাহী কিংস। আর সন্ধ্যায় মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও চিটাগং ভাইকিংস। মাশরাফির রংপুর রাইডার্স আগামীকাল খুলনা টাইটান্সের বিপক্ষে মাঠে নামবে। 

প্রিয় খেলা/রুহুল