দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবি: সংগৃহীত

রণবীর এখন পুরোদস্তুর ঘরজামাই!

যেকোনো দম্পতি তাদের মনের মতো করে নিজের পছন্দ মতো এক সঙ্গে পথ চলতে পারে।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ১৪:৩৯ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ১৪:৪৭
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ১৪:৩৯ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ১৪:৪৭


দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গত বছর ঢাক-ঢোল বাজিয়ে মহা ধুমধাম করে সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের জনপ্রিয়ও তারকা জুটি দীপিকা পাড়ুকোনরণবীর সিং। টানা এক মাসব্যাপী বিয়ের অনুষ্ঠান করে তাক লাগিয়ে দিয়েছেন তারা। তাদের প্রেমের কথা অনেকেই জানেন। বিয়ের পর থেকে দীপিকার প্রতি রণবীর যেন আরও বেশি যত্নশীল হয়েছেন। স্ত্রীর ইচ্ছাকে বেশ প্রাধান্য দিতেও দেখা যায় তাকে। এর একটি বড় উদাহরণের প্রকাশ পেল এবার।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানানো হয়, বিয়ের পর থেকে মুম্বাইয়ের দীপিকার ফ্ল্যাটে একসঙ্গে থাকছেন রণবীর। এ নিয়ে বলিউডে অনেকেই অনেক ধরনের কানাঘুষা করছে। কেউ কেউ রসিকতার সঙ্গে তাকে ঘরজামাই বলেও সম্বোধন করছে। তবে যে যা-ই বলুখ তার কোনো কিছুই কানে তুলছেন না এ অভিনেতা।

এ প্রসঙ্গে রণবীর তার এক সাক্ষাতকারে বলেন, ‘আমার কাছে মনে হয়েছে, বিয়ে হলো দুটি মানুষের এক সঙ্গে থাকা, পাশপাশি পথ চলা, একটি বন্ধনে আবন্ধ থাকা ও একে অন্যের আগ্রহকে প্রাধান্য দেওয়া, এইতো। এ ক্ষেত্রে যেকোনো দম্পতি তাদের মনের মতো করে নিজের পছন্দ মতো এক সঙ্গে পথ চলতে পারে। তাই যে যেমন চায় তেমনটা হতে পারে। আর দীপিকা ওর নিজের ফ্ল্যাটে থাকতে খুব পছন্দ করে। ওর কাছে এটা বেশি স্বাচ্ছন্দ্যকর। তাই আমি ওকে ওর পছন্দের জায়গা থেকে সরিয়ে আনতে চাইনি। ও যেমনটা থাকতে চায় সেই ইচ্ছার প্রতি শ্রদ্ধাশীল হতে চাই। ওকে সবসময় সেরা জিনিসটাই দিতে চাই।’

প্রিয় বিনোদন/রুহুল