ঐশ্বরিয়া রাই, অভিষেক বচ্চন, জয়া বচ্চন ও শ্বেতা নন্দা। ছবি: সংগৃহীত

বাড়িতে ঐশ্বরিয়ার আচরণ কেমন, জানালেন অভিষেকের বোন

স্বেতা বলেন, ‘ঐশ্বরিয়াকে আমি খুব পছন্দ করি। তার আত্মনির্ভরশীলতা ও জোরালো জীবনযাপন আমার আরও বেশি ভালো লাগে। একই সঙ্গে সে একজন অসাধারণ মা।’

তাশফিন ত্রপা
লেখক
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ১৬:৫৫ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ১৬:৫৬
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ১৬:৫৫ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ১৬:৫৬


ঐশ্বরিয়া রাই, অভিষেক বচ্চন, জয়া বচ্চন ও শ্বেতা নন্দা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বেশ কিছুদিন হলো বড় পর্দায় দেখা যাচ্ছে না বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইকে। ২০১৮ সালের ৩ আগস্ট মুক্তি পাওয়া ‘ফ্যানি খান’ ছবিতে সর্বশেষ দেখা গিয়েছিল এ বলিউড অভিনেত্রীকে।

টাইমস নাউয়ের প্রতিবেদনে জানানো হয়, ভারতীয় নির্মাতা মণিরত্নমের একটি ছবিতে ঐশ্বরিয়া ও অমিতাভ বচ্চনকে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে। তার নির্মিত এ ছবির মধ্যদিয়ে প্রায় ১১ বছর পর ছেলের বউ ও শ্বশুরকে আবার একসঙ্গে একটি ছবিতে দেখা যাবে। ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘সরকার রাজ’ ছবিতে অমিতাভ ও ঐশ্বরিয়াকে দেখা গিয়েছিল।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, ঐশ্বরিয়ার গোপন খবর জানার জন্য এবার ভারতের জনপ্রিয়ও টক শো ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে অভিনেত্রীর স্বামী অভিষেক বচ্চন ও ননদ শ্বেতা নন্দাকে।

এর আগে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে গল্পে গল্পে সারা আলি খানের সঙ্গে তার সৎমা কারিনা কাপুরের সম্পর্ক কেমন? এ প্রসঙ্গ নিয়ে সারাকে প্রশ্ন করেছিলেন করণ জহর। মা, নাকি স্ত্রী—কাকে বেশি ভয় পান অভিষেক? এ প্রসঙ্গ নিয়েও অভিষেককে প্রশ্ন করেছিলেন করণ। এভাবে নানাভাবে তারকাদের মুখ থেকে গোপন কথা বের করে আনেন করণ।

২০ জানুয়ারি রবিবার অনুষ্ঠিত ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে কথায় কথায় অভিষেকের বোন শ্বেতার কাছে তার ভাবি ঐশ্বরিয়ার আচরণ সম্পর্কে প্রশ্ন করেন করণ। ওই প্রশ্নের উত্তরে স্বেতা বলেন, ‘ঐশ্বরিয়াকে আমি খুব পছন্দ করি। তার আত্মনির্ভরশীলতা ও জোরালো জীবনযাপন আমার আরও বেশি ভালো লাগে। একই সঙ্গে সে একজন অসাধারণ মা।’

ঐশ্বরিয়ার নেতিবাচক আচরণ সম্পর্কে প্রশ্ন করা হলে শ্বেতা জানান, ঐশ্বরিয়া ভীষণ গুছানো ও সময় মেনে চলেন, যা শ্বেতার পছন্দ নয়।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...