মোজেজা আশরাফ মোনালিসা। ছবি : শামছুল হক রিপন, প্রিয়.কম

মোনালিসারও ‘ভাল্লাগে, খুশির ঠ্যালায়, ঘোরতে’ (ভিডিও)

টিকটকে তৈরি করা এক ভিডিওতে মোনালিসা বলেন, ভাল্লাগে, খুশির ঠ্যালায়, ঘোরতে...!

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ১৮:০০ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ১৮:০২
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ১৮:০০ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ১৮:০২


মোজেজা আশরাফ মোনালিসা। ছবি : শামছুল হক রিপন, প্রিয়.কম

(প্রিয়.কম) স্রোতে গা ভাসাতে কে না পছন্দ করে। আর সেটা যদি হয় ফেসবুক ট্রেন্ড বা ভাইরাল ইস্যু তাহলে তো আর কথাই নেই। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে একটি বাক্য, আর তা হলো—এই মনে করেন ভালো লাগে, খুশিতে, ঠ্যালায়, ঘোরতে (শব্বটা মূলত ঘুরতে)। বিভিন্ন বিষয়কে ব্যঙ্গ-বিদ্রুপ করতেই বাক্যটির ব্যবহার হচ্ছে। তবে অনেকেই এখন মজা করেও স্ট্যাটাস দিচ্ছেন, টিকটকে ভিডিও বানিয়ে বানিয়ে পোস্ট করছেন। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও এই জোয়ারে গা ভাসিয়েছেন। এবার এই তালিকায় যুক্ত হলেন মডেল ও জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা।

২১ জানুয়ারি, সোমবার মোনালিসা এ নিয়ে একটি টিকটক ভিডিও পোস্ট করেছেন। তাতে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘ভাল্লাগে, খুশির ঠ্যালায়, ঘোরতে...’। পাঁচ ঘণ্টায় এই ভিডিওতে কমেন্টস করেছেন ২৭ জন আর ভিডিওটি শেয়ার করেছেন ৫৫জন।

এই মনে করেন ভালো লাগে, খুশিতে, ঠ্যালায়, ঘোরতে—বাক্যটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের প্রতিবেদনের অংশ। ২০১৪ সালের জাতীয় নির্বাচনের সময় রাজধানীর দনিয়া এলাকার একটি ভোটকেন্দ্র থেকে সংবাদ সংগ্রহ করছিলেন প্রতিবেদক। ভোট দেওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে থাকা নারীরা জানান, তারা ভোট দিয়েছেন। ভোট দেওয়ার পরও কেন দাঁড়িয়ে আছেন তারা, এমন প্রশ্নে নারীদের একজন জানান, ভালো লাগছে। আরেকজন জানান, এই মনে করেন, খুশির ঠ্যালায়, ঘোরতে। 

মোনালিসার পোস্ট করা ভিডিওতে তিনজনকে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তাতে তারা ওই কথাগুলোই ব্যঙ্গ করে বলছিলেন।

মোনালিসা বর্তমানে যুক্তরাষ্ট্রে প্রবাস জীবনযাপন করছেন। দেশটির বিশ্ববিখ্যাত কসমেটিকস ও বিউটি প্রোডাক্ট সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান সেফোরার বিউটি অ্যাডভাইজার হিসেবে কর্মরত আছেন তিনি। গত বছরের এপ্রিলে সর্বশেষ দেশে এসেছিলেন এই তারকা।

ভিডিওটি দেখুন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...