বলিউড অভিনেত্রী কারিনা কাপুর এবং বিজেপির প্রধান ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ছবি: সংগৃহীত

কারিনা লড়বেন মোদির দলের বিপক্ষে!

একবার কারিনার শ্বশুর বিজেপিকে হারিয়েছিলেন।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ১৮:৩৫ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ১৮:৩৫
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ১৮:৩৫ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ১৮:৩৫


বলিউড অভিনেত্রী কারিনা কাপুর এবং বিজেপির প্রধান ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা সাইফ আলি খানকে বিয়ে করে এখন পতৌদি পরিবারের বউ। সাইফের বাবা কিংবদন্তি ক্রিকেটার মনসুর আলি খান পতৌদি। বাবা-ছেলে দুজনের জন্মই ভারতের মধ্যপ্রদেশের ভোপালে। সাইফের দাদু ভোপালের শাসক ছিলেন একসময়। তাই পুরো পতৌদি পরিবারই ভোপালের মানুষের কাছে বেশ পরিচিত।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে জানানো হয়, কারিনার জনপ্রিয়তা ভারতজুড়েই। আর কারিনা যেহেতু ভোপালের পুত্রবধূ তাই ভোপালের মানুষের কাছে তার জনপ্রিয়তা আরও বেশি।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানানো হয়, ভোপালে ২৫ থেকে ৩০ বছর ধরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দল ‘বিজেপি’ জিতে আসছে। তাই ‘কংগ্রেস’ চাইছে ভোপালে মোদির দল বিজেপির দুর্গ ভাঙতে। আর কংগ্রেসের ইচ্ছা করিনা কংগ্রেসের হয়ে ভোপালে লড়ুক।

কংগ্রেস নেতা গুড্ডু চৌহান ও আনিস খানের মতে, ভোপালে কারিনার অনেক ভক্ত আছে। তাদের মতে কারিনা কংগ্রেসের হয়ে লড়লে তা কংগ্রেসের পক্ষে ভালো হবে। তারা চাইছে কারিনা যেন ২০১৯ সালের লোকসভা নির্বাচনে কংগ্রেসের প্রার্থী হন। ১৯৯০ দশকের দিকে একবার কংগ্রেসের হয়ে লড়াই করে বিজেপিকে হারিয়েছিলেন কারিনার শ্বশুর ও সাইফের বাবা মনসুর আলি।

শোনা গেছে কংগ্রেস নেতা গুড্ডু ও আনিস খান কারিনাকে নির্বাচনে দাঁড়ানোর প্রস্তাবও দিয়েছেন। অবশ্য নির্বাচনে দাঁড়ানোর ব্যাপারে কারিনা সম্মত কি না তা এখনো জানা যায়নি।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...