সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার। ছবি: সংগৃহীত

খুশিতে সানি লিওনকে কাঁধে নিয়ে নাচলেন স্বামী (ভিডিও)

চা বাগানে স্বামীর সঙ্গে নাচা শুরু করে দেন সানি লিওন।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ২০:৩৪ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ২০:৩৪
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ২০:৩৪ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ২০:৩৪


সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) পর্ন তারকা থেকে বলিউডে প্রবেশের পর নিমিষেই ভারতের বিনোদন অঙ্গনে জনপ্রিয় হয়ে ওঠেন সানি লিওন। অভিনয় ও নাচ দুটোতেই তিনি পারদর্শী। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতেও তার ভক্তের সংখ্যা নেহাত কম নয়। বর্তমানে ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা এক কোটি ৮০ লাখেরও বেশি (১৮ মিলিয়ন)। আর ফেসবুক পেজে অনুসারীর সংখ্যা দুই কোটি ছাড়িয়ে গেছে বহু আগে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, এদিকে ইনস্টাগ্রামে ১৮ মিলিয়ন অনুসারী দেখে আনন্দে আটখানা সানি নিজেও। সেই খুশিতে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে ধারণ করা একটি নাচের ভিডিও পোস্ট করেন সানি।

২০ জানুয়ারি রবিবার ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ভিডিওতে দেখা যায়, ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়ির একটি চা বাগানে বেড়াতে গিয়ে নাচ শুরু করে দেন সানি-ড্যানিয়েল। নাচের একপর্যায়ে স্ত্রীকে কাঁধে তুলে ফেলেন ড্যানিয়েল। স্বামীর কাঁধে চড়েও নাচতে দেখা যায় সাবেক এ পর্ন তারকাকে। এরই মধ্যে ওই ভিডিওর ভিউ সংখ্যা ১৪ লাখের বেশি হয়ে গেছে।

ভিডিওটির ক্যাপশনে সানি লিখেন, ‘ইয়াহু, এখন নাচার সময়। ১৮ মিলিয়ন অনুসারীর প্রতি ভালোবাসা।’

২০১৮ সালের ২৮ ডিসেম্বর মুক্তি পায় রণবীর সিং ও সারা আলি খান অভিনীত ছবি ‘সিম্বা’। রোহিত শেঠির নির্মিত ব্যবসা সফল হওয়া ছবির একটি জনপ্রিয় গানের সঙ্গে কোমর দুলিয়ে নাচতে দেখা যায় সানি ও ড্যানিয়েলকে।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

কৈশোরে কেমন ছিলেন বরুণ

প্রিয় ১৬ ঘণ্টা, ২৯ মিনিট আগে

loading ...