দুই হাঁটুর মাঝখানে বেলুন নিয়ে দৌড়াচ্ছেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ছবি: সংগৃহীত

গেইল-মাশরাফিদের বেলুন দৌড়

বেলুন দৌড়ে অংশ নিয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, ক্রিস গেইল ছাড়াও দলটির অন্যান্য ক্রিকেটাররা।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ২১:২৫ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ২১:২৫
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ২১:২৫ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯, ২১:২৫


দুই হাঁটুর মাঝখানে বেলুন নিয়ে দৌড়াচ্ছেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট চলাকালীন খেলোয়াড়দের উৎফুল্ল রাখাও দলগুলোর জন্য একটি বড় চ্যালেঞ্জ। তাই খেলোয়াড়দের চাঙ্গা মেজাজে রাখতে নেওয়া হয়ে থাকে বিভিন্ন পদক্ষেপ। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল রংপুর রাইডার্স টিম হোটেলে আয়োজন করেছিল বেলুন দৌড়। এই বেলুন দৌড়ে অংশ নিয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, ক্যারিবীয় ব্যাটিং ঝড় ক্রিস গেইল ছাড়াও দলটির অন্যান্য ক্রিকেটাররা।

২১ জানুয়ারি, সোমবার বিকেলে সামাজিক যোগাযোমাধ্যম ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেজ থেকে একটি ভিডিও পোস্ট করে রংপুর।

ভিডিওতে দেখা যায়, দলটির বেশ কয়েকজন দেশি-বিদেশি ক্রিকেটার ছাড়াও বেলুন দৌড়ে অংশ নিচ্ছেন স্পিন কোচ মোহাম্মদ রফিক। এরআগে ফরহাদ রেজা, শফিউল ইসলাম, রাইলি রুশো, মাশরাফি বিন মুর্তজা ও ক্রিস গেইল দুই হাঁটুর মাঝে বেলুন নিয়ে দৌড়ান।

বেলুন দৌড়ে মেতে ওঠেন রংপুরের ক্রিকেটাররা। ছবি: সংগৃহীত

ভিডিওর ক্যাপশনে তারা লিখেছে, ‘দেখুন, রাইডার্সরা বেলুন রেসে খুবই মজার সময় পার করছে। পুরো ভিডিওটি দেখুন ও কে সফলভাবে দৌড়টি শেষ করেছে খুঁজে বের করুন।’

বিপিএলে নিজেদের শুরুটা জয় দিয়ে রাঙাতে পারেনি রংপুর। প্রথম ম্যাচেই চিটাগং ভাইকিংসের বিপক্ষে ৩ উইকেটে হেরে যায় মাশরাফির দল। দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ালেও তৃতীয় ম্যাচ থেকে টানা তিন ম্যাচে হারের মুখ দেখে বিপিএলের বর্তমান চ্যাম্পিয়নরা।

এর মাঝে রংপুরের জন্য যেন স্বস্তির নিঃশ্বাস নিয়ে এসেছেন এবি ডি ভিলিয়ার্স। দক্ষিণ আফ্রিকার এই মারকুটে ব্যাটসম্যান দলের সঙ্গে যোগ দিতেই জয়ে ফিরেছে রংপুর। শনিবার বিপিএলে নিজেদের সপ্তম ম্যাচে সিলেট সিক্সার্সকে ৪ উইকেটে হারিয়েছে গেল আসরের চ্যাম্পিয়নরা।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...