সিডনির রাস্তায় নতুন বছরকে স্বাগত জানান আনুশকা শর্মা ও বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

‘বিসিসিআই আনুশকার ব্যাপারে কী ভাবছে?’

বিদেশ সফরে অন্য কোনো ক্রিকেটারের স্ত্রী বা বান্ধবীরা না থাকলেও কেন আনুশকা থাকে তার কারণও জানতে চেয়েছেন তারা।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯, ১১:৫১ আপডেট: ২২ জানুয়ারি ২০১৯, ১২:১২
প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯, ১১:৫১ আপডেট: ২২ জানুয়ারি ২০১৯, ১২:১২


সিডনির রাস্তায় নতুন বছরকে স্বাগত জানান আনুশকা শর্মা ও বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) নিউজিল্যান্ডের মাটিতে রীতিমতো উষ্ণ অভ্যর্থনাই পেয়েছেন বিরাট কোহলি ও তার স্ত্রী আনুশকা শর্মা। তবে অকল্যান্ড বিমানবন্দরে তোলা এই তারকা জুটির ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে শুরু হয়েছে তুমুল ব্যঙ্গ-বিদ্রূপ।

বছরের শুরুতে অস্ট্রেলিয়াও গিয়েছিলেন বলিউডের তারকা অভিনেত্রী আনুশকা শর্মা। সেখানেই স্বামী কোহলির সঙ্গে নতুন বছর উদযাপন করেন তিনি। তখনও নেটিজেন বৃত্তে ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হন আনুশকা। ওই সময় অনেকেই বিদ্রূপ করে বলেছিলেন, জিরো ফ্লপ হওয়ায় কোহলিকে হাতিয়ার করে নাকি লাইমলাইটে থাকতে চান আনুশকা।

এবার নিউজিল্যান্ড সফরে একধাপ উপরে ওঠে নেটিজেনদের প্রশ্ন, ‘আনুশকা কি তবে এবার বোর্ডের দত্তক কন্যা!’ এখানেই শেষ নয়। বোর্ডের খরচে আনুশকা বারবার কেন দলের সঙ্গে ঘুরে বেড়ান সেই নিয়ে প্রশ্নও তুলেছে সমর্থকরা। নেটিজেনদের ভাষ্য, ‘বোর্ড আনুশকার ব্যাপারে কী ভাবছে?’ 

সমালোচকদের টুইটের একাংশ।

অনেকে আবার বলছেন, ‘ইতোমধ্যে আনুশকা দলে আছে, কেবল একাদশে সুযোগ পাওয়াটাই বাকি!’ কেউ বা আবার খোঁচা দিয়ে বলছেন, আসন্ন বিশ্বকাপে ভারতীয় দলের আর কেউ স্পট লাইট কেড়ে নিতে না পারলেও আনুশকা ঠিকই সবার নজর কাড়বেন! এমনকি আনুশকাকে বিশ্বকাপ দলে নিতেও অনুরোধ জানিয়েছেন সমর্থকরা!

এমনকি বিদেশ সফরে অন্য কোনো ক্রিকেটারের স্ত্রী বা বান্ধবীরা না থাকলেও কেন আনুশকা থাকে তার কারণও জানতে চেয়েছে নেটিজেনরা।

কোহলি আর আনুশকাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোরগোল এই প্রথম নয়। বিভিন্ন সময় আনুশকা শর্মা মাঠে থাকা অবস্থায় বেশ কিছু ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে ভুল শট খেলে আউট হয়ে সাজঘরে ফিরেছেন বিরাট কোহলি। যার জেরে বারবারই দেশটির ক্রিকেট সমর্থকদের রোষ পড়েছে তার স্ত্রী আনুশকার ওপর।

এ নিয়ে কোহলি পাল্টা তোপ দাগলেও অবস্থার পরিবর্তন হয়নি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিল) সর্বশেষ আসরেও একই দৃশ্যের পুনরাবৃত্তি ঘটতে দেখা গেছে।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...