ঋষি কাপুর, নীতু সিং, রিধিমা কাপুর, রিধিমার মেয়ে ও রণবীর কাপুর। ছবি: সংগৃহীত

ঋষি কাপুরের বিবাহবার্ষিকীতে মেয়ের হৃদয় নিংড়ানো শুভেচ্ছা

দেখতে দেখতে তাদের সংসার জীবনের বয়স প্রায় তিন দশক।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯, ১৬:১৫ আপডেট: ২২ জানুয়ারি ২০১৯, ১৬:১৫
প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯, ১৬:১৫ আপডেট: ২২ জানুয়ারি ২০১৯, ১৬:১৫


ঋষি কাপুর, নীতু সিং, রিধিমা কাপুর, রিধিমার মেয়ে ও রণবীর কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি ঋষি কাপুর ও নীতু সিং। ১৯৮০ সালে ২২ জানুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ছিলেন ঋষি ও নীতু। সেই থেকে একসঙ্গে পথ চলা শুরু করেন এ তারকা জুটি। দেখতে দেখতে তাদের সংসার জীবনের বয়স প্রায় তিন দশক। আজ তাদের ২৯তম বিবাহবার্ষিকী।

ঋষি-নীতু দম্পতির দুই ছেলে-মেয়ে। বড় মেয়ে রিধিমা কাপুর একজন ফ্যাশন ডিজাইনার আর ছোট ছেলে রণবীর কাপুর অভিনেতা।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, ২৯তম বিবাহবার্ষিকী উপলক্ষে ইনস্টাগ্রামে বাবা-মায়ের সঙ্গে তোলা বেশ ছবি পুরনো ছবি পোস্ট করেছেন মেয়ে রিধিমা। সেই সঙ্গে একটি হৃদয় নিংড়ানো বার্তাও লিখেছেন তিনি। ওই বার্তায় রিধিমা লিখেন, ‘তোমরা দুইজনই আমার জীবন। আমার পৃথিবীর কেন্দ্র তোমারা। পৃথিবীর এ শ্রেষ্ঠ পিতা-মাতাকে বার্ষিকীর শুভেচ্ছা। অসিম ভালোবাসা তোমাদের জন্য। তোমরা আমার কাছে সর্বশ্রেষ্ঠ দম্পতির এক অসাধারণ উদাহরণ ছিলে, আছো ও আগামীতেও থাকবে। ভালোবাসি বাবা, ভালোবাসি মা।’

ঋষি ও নীতুর ২৯তম বিবাহবার্ষিকীতে ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করেন রিধিমা। ছবি: সংগৃহীত  

১৯৭৪ সালে ঋষি ও নীতু প্রথমবার একসঙ্গে বড়পর্দায় ‘জেহরিলা ইনসান’ ছবিতে অভিনয় করেন। ছবিতে মাত্র ১৬ বছর বয়সী নীতু কাপুর ২২ বছর বয়সী ঋষি কাপুরের বিপরীতে অভিনয় করেছিলেন। ‘দো দুনি চার’, ‘বেশরম’,’ কাভি কাভি’,’ রাফু চাকর’, ‘অমর আকবর অ্যান্টনি’সহ বেশকিছু ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন দুজন।

বর্তমানে ঋষি কাপুর নিউ ইয়র্কে চিকিৎসা করাচ্ছেন। তবে তার কী হয়েছে, তা এখনও জানা যায়নি। তাদের সন্তান রণবীর ও রিধিমাসহ পরিবারের অন্যান্য সদস্যরা প্রায়ই তাদের সঙ্গে দেখা করতে যান।

প্রিয় বিনোদন/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...