জাসপ্রীত বুমরাহ। ছবি: সংগৃহীত

ভারতীয় পেসারের কেন এমন ছদ্মবেশ

কী কারণে ছদ্মবেশের আশ্রয় নিতে হচ্ছে ভারতের ডানহাতি এই পেসারকে!

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯, ১৯:৫৯ আপডেট: ২২ জানুয়ারি ২০১৯, ১৯:৫৯
প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯, ১৯:৫৯ আপডেট: ২২ জানুয়ারি ২০১৯, ১৯:৫৯


জাসপ্রীত বুমরাহ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অস্ট্রেলিয়া সিরিজ শেষে এই মুহূর্তে নিউজিল্যান্ড সফরে রয়েছে ভারত ক্রিকেট দল। তবে আসন্ন ওয়ানডে বিশ্বকাপের কথা মাথায় রেখে নিউজিল্যান্ড সিরিজ খেলানো হচ্ছে না জাসপ্রীত বুমরাহকে। ক্রিকেটীয় ব্যস্ততা না থাকায় নিজের মতো করে ঘুরে বেড়াচ্ছেন ভারতের ডানহাতি এই পেসার। তবে এ জন্য তাকে ছদ্মবেশের আশ্রয় নিতে হচ্ছে!

সম্প্রতি ভারতের একটি বাজারে গিয়েছিলেন বুমরাহ। কিন্তু প্রকাশ্যে রাস্তায় বের হলে ভক্ত-সমর্থকরা ঘিরে ধরতে পারে, তাতে বুমরাহর পক্ষে বাজার ঘোরাটাই হয়তো সম্ভব হতো না। তাই বাধ্য হয়ে ছদ্মবেশের আশ্রয় নেন ডানহাতি এই পেসার।

ছদ্মবেশে গোটা বাজার চষে বেড়ান বুমরাহ। কিন্তু সেখানকার কেউ তাকে চিনতে পারেনি। বাজার ঘোরা শেষে ছদ্মবেশের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন ভারতের এই গতিতারকা।

এভাবেই ছদ্মবেশে বাজার ঘুরতে বের হন বুমরাহ। ছবি: সংগৃহীত

ইনস্টাগ্রামে ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে বুমরাহর পোস্ট করা ছবিতে দেখা যায়, মাথায় ক্যাপ পরার পাশাপাশি মুখমন্ডল ঢেকে রয়েছেন তিনি। ছবি দেখে বোঝার উপায় নেই যে, তিনি ভারত ক্রিকেট দলের অন্যতম তারকা পেসার! ছবির ক্যাপশনে বুমরাহ লেখেন, ‘বাজার ঘুরে বেড়ানোর একমাত্র উপায়। ছদ্মবেশের মাস্টার।’

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্ট সিরিজের সবগুলো ম্যাচ খেললেও তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলা হয়নি বুমরাহর। এমনকি নিউজিল্যান্ড সফরেও তাকে দলে রাখেনি বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিবিআই) নির্বাচকরা। ওয়ানডে বিশ্বকাপের কথা মাথায় রেখে বুমরাহকে নিউজিল্যান্ড সিরিজ না খেলানোর সিদ্ধান্ত নিয়েছে টিম ম্য়ানেজমেন্ট।

বিশ্বকাপের আগে বুমরাহ যেন পর্যাপ্ত বিশ্রাম পান, এ জন্য তাকে নিউজিল্যান্ড সিরিজ খেলানো হচ্ছে না বলে জানিয়েছে বিসিসিআই। এমনকি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে সব ম্যাচ খেলতে দেখা যাবে না ডানহাতি এই পেসারকে। এ সব কিছুই ওয়ানডে বিশ্বকাপের স্বার্থে!

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...