জয়া আহসান। প্রিয়.কম

কলকাতায় জয়ার নতুন ছবি ‘বিনি সুতোয়’

জয়ার বিপরীতে ‘বিনি সুতোয়’ প্রথমবারের মতো অভিনয় করবেন মেধাবী অভিনেতা ঋত্বিক চক্রবর্তী।

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯, ১৬:১৪ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৯, ১৭:০৭
প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯, ১৬:১৪ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৯, ১৭:০৭


জয়া আহসান। প্রিয়.কম

(প্রিয়.কম) বাংলা চলচ্চিত্র হিসেবে ২০১৬ সালে শ্রেষ্ঠ ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিল ‘বিসর্জন’; যে ছবিতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছিলেন জয়া আহসান। ২০১৭ সালে একই বিভাগে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিল ‘ময়ূরাক্ষী’; যে ছবিটি পরিচালনা করেছিলেন অতনু ঘোষ। এবার এই নির্মতার নতুন ছবি ‘বিনি সুতোয়’ অভিনয় করছেন জয়া আহসান

২৩ জানুয়ারি বিকেলে ছবিটি নির্মাণের সঙ্গে যুক্ত একটি সূত্র প্রিয়.কমকে তথ্যটি জানিয়েছেন।

‘বিনি সুতোয়’ জয়ার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করবেন ‘শব্দ’, ‘নির্বাক’, ‘ফড়িং’, ‘ওপেনটি বায়স্কোপ’, ‘সাহেব বিবি গোলাম’খ্যাত মেধাবী অভিনেতা ঋত্বিক চক্রবর্তী।

খোঁজ নিয়ে জানা গেছে, জয়ার নতুন ছবি ‘বিনি সুতোয়’ চিত্রগ্রাহক হিসেবে থাকছেন গত বছর মালয়লাম চলচ্চিত্র ‘আই টেস্ট’-এর জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী আপ্পু প্রভাকর।

এ ছবির মাধ্যমে প্রায় ১০ মাস পর নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হলেন জয়া। পরিচালক অতনু ঘোষের আগের কাজ, নতুন ছবির গল্প ও চরিত্রের প্রতি ভীষণ আকর্ষণ থেকেই এ ছবিতে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

জয়া ও ঋত্বিককে কেন ছবিটিতে চুক্তিবদ্ধ করলেন, এ প্রশ্নের জবাবে নির্মাতা অতনু বলেন, ‘ভারতে এই মুহূর্তের সবচেয়ে সংবেদনশীল, প্রতিভাবান দুই অভিনেতা-অভিনেত্রী হলেন জয়া ও ঋত্বিক। দুজনকে এক ফ্রেমে দেখার ইচ্ছে আমার দীর্ঘদিনের।’

কলকাতা এবং টাকীতে ১ ফেব্রুয়ারি থেকে এ ছবির শুটিং শুরু হচ্ছে। দেবজ্যোতি মিশ্রর সংগীত পরিচালনায় এ ছবির সব ক’টি গান জয়া নিজেই প্লেব্যক করবেন। সবকিছু ঠিক থাকলে এ বছরই মুক্তি পাবে ছবিটি।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

তৌসিফ-তিশার ‘কটন বার’

প্রিয় ১৪ ঘণ্টা, ৪৮ মিনিট আগে

loading ...