শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে অধ্যাপক মুনাজ আহমেদ নূর। ছবি: সংগৃহীত

শিক্ষামন্ত্রীর সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

শিক্ষামন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির অগ্রযাত্রায় সার্বিক সহযোহিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯, ১৯:৩৮ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৯, ১৯:৩৮
প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯, ১৯:৩৮ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৯, ১৯:৩৮


শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে অধ্যাপক মুনাজ আহমেদ নূর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম)  শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর

২৩ জানুয়ারি বুধবার বিকেলে শিক্ষা মন্ত্রণালয়ে এ সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। 

এ সময় উপাচার্য নবনিযুক্ত শিক্ষামন্ত্রীকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানান এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক অগ্রগতির সংক্ষিপ্ত প্রতিবেদন তুলে ধরেন।

শিক্ষামন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির অগ্রযাত্রায় সার্বিক সহযোহিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সাক্ষাৎ ও মতবিনিময় শেষে উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর বলেন, ‘নবনিযুক্ত শিক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির পক্ষ থেকে ইউনিভার্সিটির সার্বিক অগ্রগতির সংক্ষিপ্ত প্রতিবেদন মাননীয় মন্ত্রীর নিকট হস্তান্তর করা হয়েছে। যেহেতু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি সরকারের অগ্রাধিকারভিত্তিক একটি প্রকল্প, তাই মন্ত্রণালয় থেকে এ বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন মাননীয় শিক্ষামন্ত্রী।’

প্রিয় সংবাদ