মা আয়েশা সিদ্দিকার সঙ্গে আরহাম ইকবাল খান এবং চামচ দিয়ে পিনাট বাটার খাওয়ার দৃশ্য। ছবি: সংগৃহীত

দুই বছর ধরে একই খাবার খেয়ে যাচ্ছে তামিম-পুত্র

লম্বা সময়েও পরিবর্তন আসেনি তামিম-পুত্রের পছন্দের খাবারে।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯, ২১:২৯ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৯, ২১:২৯
প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯, ২১:২৯ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৯, ২১:২৯


মা আয়েশা সিদ্দিকার সঙ্গে আরহাম ইকবাল খান এবং চামচ দিয়ে পিনাট বাটার খাওয়ার দৃশ্য। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) তাদের চার হাত এক হয়েছে প্রায় সাড়ে পাঁচ বছর আগে। ২০১৩ সালের ২২ জুন বান্ধবী আয়েশা সিদ্দিকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জাতীয় দলের অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। বিয়ের তিন বছরের মাথায় এই তারকা দম্পতির ঘর আলো করে জন্ম নেয় ছেলে আরহাম ইকবাল খান।

দেখতে দেখতে পেরিয়ে গেছে প্রায় তিন বছর। ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করা তামিম-পুত্রের বয়স এখন দুই বছর ১০ মাস ২৩ দিন। অর্থাৎ তিন বছর পূর্ণ হতে বাকি আর মাত্র কয়েক দিন। কিন্তু এখনো পরিবর্তন আসেনি আরহামের পছন্দের খাবারে। 

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে এমনটা জানিয়েছেন তামিম-পত্নী আয়েশা সিদ্দিকা। বুধবার আয়েশার ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে পোস্ট করা এক ভিডিওতে দেখা যায়, মনের আনন্দে চামচ দিয়ে পিনাট বাটার খাচ্ছে ছোট্ট আরহাম।

ভিডিওর ক্যাপশনে আয়েশা লেখেন, ‘এখনো পিনাট বাটারের সঙ্গে প্রেম।’

বছর দুয়েক আগে আয়েশা জানিয়েছিলেন, পিনাট বাটার খেতে ভালোবাসে তামিম-পুত্র। ২০১৭ সালের নভেম্বরে আয়েশার পোস্ট করা একটি ছবিতে দেখা যায়, টেবিলের উপরে বসে চামচ দিয়ে পিনাট বাটার খাচ্ছে আরহাম। এরপর পেরিয়ে গেছে প্রায় দুই বছর। কিন্তু এখনো পিনাট বাটারে মজে আছে তামিম-পুত্র।

ফেসবুক হোক কিংবা ইনস্টাগ্রাম, আরহামের দেখা মেলে নিয়মিতই। তামিম-পত্নী প্রায় প্রতিদিন ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে আরহামের ছবি পোস্ট করেন। ছেলের দুষ্টুমি কিংবা মা-ছেলের খুনসুটি, প্রায় প্রতিটি মুহূর্ত সবার সঙ্গে ভাগাভাগি করেন তিনি।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...