বাবা-মায়ের সঙ্গে সাকিব-কন্যা আলাইনা হাসান অউব্রি। ছবি: সংগৃহীত

সাকিব-পত্নীর দাবি, তারাই সেরা!

সাকিব-শিশিরের চার হাত এক হয়েছে বছর ছয়েক আগে।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯, ২২:২৪ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৯, ২২:২৪
প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯, ২২:২৪ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৯, ২২:২৪


বাবা-মায়ের সঙ্গে সাকিব-কন্যা আলাইনা হাসান অউব্রি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সন্তানের সঙ্গে মায়ের সম্পর্কটা সব সময়ই মধুর। সৃষ্টির শুরু থেকে মা-সন্তানের এই অমলিন সম্পর্ক বহমান। সন্তানের জন্ম থেকে বেড়ে ওঠা, তাকে জ্ঞান-দক্ষতায় যোগ্য ও উপযুক্ত করে গড়ে তোলার ক্ষেত্রে বাবার পাশাপাশি তদারকি থাকে মায়েরও। তাই সন্তানের সঙ্গে কাটানো প্রতিটি মুহূর্ত প্রত্যেক মায়ের কাছে বিশেষ কিছু।

বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলাইনা হাসান অউব্রির সম্পর্কও তেমন। এমনকি মেয়েকে নিয়ে বানানো পারফেক্ট হার্টও সাকিব-পত্নীর কাছে বিশেষ কিছু।

সামাজিক যোগাযোগমাধ্যমে এমনটাই জানিয়েছেন শিশির। বুধবার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেন সাকিব-পত্নী। ছবিতে দেখা যায়, মেয়ের এক হাতের সঙ্গে নিজের হাত মিলিয়ে হার্ট তৈরি করেছেন তিনি।

ছবির ক্যাপশনে শিশির লেখেন, ‘আমরা যে পারফেক্ট হার্ট তৈরি করি, সেটা অন্য কেউ বানাতে পারে না।’

সাকিব-শিশিরের চার হাত এক হয়েছে আজ থেকে বছর ছয়েক আগে। ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। বিয়ের তিন বছরের মাথায় তারকা এই দম্পতির ঘর আলো করে আসে অউব্রি। ২০১৫ সালের ৯ নভেম্বর জন্মগ্রহণ করা সাকিব-কন্যার বয়স তিন বছর দুই মাস।

বাবা সাকিব ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায় মায়ের সঙ্গেই দিনের বেশিরভাগ সময় কাটে ছোট্ট অউব্রির। সারাদিন খুনসুটি করেই সময় কাটে মা-মেয়ের। মায়ের কল্যাণে ফেসবুক-ইনস্টাগ্রামে সাকিব-কন্যার দেখা মেলে নিয়মিত। প্রায় প্রতিদিন মা-মেয়ের খুনসুটিসহ অনেক মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন শিশির।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ