ক্যাটরিনা কাইফ, সালমান খান ও অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত

যে কারণে অক্ষয়কে ছেড়ে সালমানের কাছে ক্যাটরিনা

সালমানের ‘ভারত’ ছবির টিজারে ক্যাটরিনা কাইফের উপস্থিতি নেই।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০১৯, ২২:২৭ আপডেট: ২৫ জানুয়ারি ২০১৯, ২২:২৭
প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০১৯, ২২:২৭ আপডেট: ২৫ জানুয়ারি ২০১৯, ২২:২৭


ক্যাটরিনা কাইফ, সালমান খান ও অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ক্যাটরিনা কাইফ অভিনীত সর্বশেষ ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ ও ‘জিরো’। এ দুটি ছবিই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে যায়। তাই এবার আর কোনো ছবিতে ঝুঁকি নিতে চান না তিনি। চলতি বছরের জুন মাসে মুক্তি পাবে ক্যাটরিনা ও সালমান খানের আগামী ছবি ‘ভারত’।

টাইমস নাউয়ের প্রতিবেদনে জানানো হয়, ক্যাটরিনাকে নিয়ে গুঞ্জন উঠে ছিল, রোহিত শেঠির আগামী ছবি ‘সূর্যবংশী’তে অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন ক্যাটরিনা। কিন্তু এবার জানা গেল সালমানের ‘ভারত’ ছবির জন্য অক্ষয়ের ‘সূর্যবংশী’তে অভিনয় করছেন না ক্যাটরিনা।

এ গুজনের বিষয়ে ফার্স্টপোস্টের এক সাক্ষাৎকারে এবার খোলাসা করে কথা বললেন ক্যাটরিনা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘”ভারত” ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর আমি শুধু ‘সূর্যবংশী’ ছবির স্ক্রিপ্টটি পড়েছিলাম। কিন্তু “ভারত” ছবির চুক্তির পর আর কোনো ছবির সঙ্গে চুক্তি করি নাই। কারণ ‘ভারত’-এর জন্য সব সময় কড়া পরিশ্রম করতে হচ্ছে। তাই ‘ভারত’ ছাড়া এই মুহূর্তে অন্য কোনো সিনেমা করা ভীষণ কষ্টের।’

‘হামকো দিওয়ানা কর গ্যায়ে’, ‘নমস্তে লন্ডন’, ‘সিং ইস কিংসহ একের পর এক হিট সিনেমায় অক্ষয়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন ক্যাটরিনা। সেই সময় নাকি তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। যা একেবারেই ভালো চোখে নেননি অক্ষয়ের স্ত্রী টুইঙ্কেল খান্না। স্ত্রীর প্রবল আপত্তিতে এরপর থেকে আর কখনো ক্যাটরিনা কাইফের সঙ্গে অক্ষয় কুমারকে জুটি বাঁধতে দেখা যায়নি।

২৫ জানুয়ারি মুক্তি পেল ক্যাটরিনা-সালমানের ‘ভারত’ ছবির টিজার। প্রকাশিত টিজারে সালমানকে একজন নেভি অফিসারের চরিত্রে দেখা গেছে। যা থেকে বোঝা যাচ্ছে যে, একজন দেশপ্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন সালমান খান। ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত এ ছবিটিতে ক্যাটরিনার উপস্থিতি নেই।

প্রিয় বিনোদন/কামরুল