টিম হোটেলে মুস্তাফিজুর রহমানকে সামনে রেখে মেহেদী মিরাজের নাচের এই ভিডিও ছড়িয়ে গেছে নেট দুনিয়ায়। ছবি: সংগৃহীত

মুস্তাফিজের জন্য মিরাজের নাচ, ভিডিও ভাইরাল

বোলিং-ব্যাটিংয়ের পাশাপাশি নাচটাও ভালোই জানেন রাজশাহী কিংসের এই তরুণ অধিনায়ক।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০১৯, ১০:২৬ আপডেট: ২৮ জানুয়ারি ২০১৯, ১০:২৬
প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০১৯, ১০:২৬ আপডেট: ২৮ জানুয়ারি ২০১৯, ১০:২৬


টিম হোটেলে মুস্তাফিজুর রহমানকে সামনে রেখে মেহেদী মিরাজের নাচের এই ভিডিও ছড়িয়ে গেছে নেট দুনিয়ায়। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ৩৮ সেকেন্ডের একটি ভিডিও। দেখা যাচ্ছে, টিম হোটেলের রুমে একা একাই নাচছেন মেহেদী হাসান মিরাজ। অবশ্য ভিডিওতে মিরাজ একাই ছিলেন না। বিছানায় শুয়ে মোবাইল ব্যবহার করতে দেখা যায় মুস্তাফিজুর রহমানকেও।

নাচতে নাচতে মিরাজ কিছুক্ষণ পরপরই মুস্তাফিজের কাছে যাচ্ছেন। এক পর্যায়ে মুস্তাফিজকে ধরেও নাচেন মিরাজ। কাটার মাস্টার অবশ্য সতীর্থ ও বন্ধু মিরাজের সেই অদ্ভুত নাচে আগ্রহ দেখাননি। বাঁহাতি এই পেসার একমনেই মোবাইল ব্যবহার করে যাচ্ছিলেন। 

৩৮ সেকেন্ডের এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেতেই তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। সমর্থকদের কেউ কেউ একে হাস্যকর নাচ বলেও আখ্যা দেন। আবার অনেকে বলছেন, বোলিং-ব্যাটিংয়ের পাশাপাশি নাচটাও ভালোই জানেন রাজশাহী কিংসের এই তরুণ অধিনায়ক।

মাঠে বরাবরই চঞ্চল মিরাজ। প্রায় সময়ই তাকে দেখা যায়, ফানি মুডে রয়েছেন। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান আসরে পেয়েছেন অধিনায়কত্ব। তার নেতৃত্বেই রাজশাহী কিংস ৫ জয়ে ১০ পয়েন্টি নিয়ে টেবিলের পঞ্চম স্থানে অবস্থান করছে। সমর্থকদের মতে, মাঠের বাইরেও চঞ্চল এই তরুণ।

সমর্থকদের পোস্টের একাংশ।

কিন্তু মুস্তাফিজের জন্য এভাবে কেন নাচলেন মিরাজ? খোঁজ নিয়ে জানা যায়, সর্বশেষ ম্যাচে শেষ ওভারের রোমাঞ্চে চিটাগং ভাইকিংসকে ৮ রানে হারায় রাজশাহী কিংস। ওই ম্যাচের শেষ ওভারে দুর্দান্ত বোলিং পারফরম্যান্স উপহার দেন তারকা পেসার মুস্তাফিজ। ম্যাচ শেষে হোটেল রুমে ফিজের জন্য নাচলেন মিরাজ।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...